দেশের উন্নয়ন ও সার্বভৌমত্ব রক্ষায় শেখ হাসিনার বিকল্প নেই

আনোয়ারায় পানি সরবরাহ লাইন উদ্বোধনে ভূমিমন্ত্রী

আনোয়ারা প্রতিনিধি | শনিবার , ৫ আগস্ট, ২০২৩ at ১০:২৬ পূর্বাহ্ণ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, দেশের উন্নয়ন, সার্বভৌমত্ব ও সাধারণ মানুষের জানমাল রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। বিগত সাড়ে ১৪ বছরে মাননীয় প্রধানমন্ত্রী রেকর্ড পরিমাণ উন্নয়নের মাধ্যমে দেশের চেহারা পাল্টে দিয়েছেন। সেই সাথে বিশ্ব দরবারে বাংলাদেশকে একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। ইনশাল্লাহ দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দলকে ক্ষমতায় বসাবে না।

তিনি বলেন, এদেশের জনগণ জানে শেখ হাসিনা ছাড়া অন্য কারো কাছে দেশের ক্ষমতা নিরাপদ নয়। স্বাধীনতা বিরোধী বিএনপিজামায়াত রাষ্ট্র ক্ষমতায় যাওয়ার জন্য একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে, ক্ষমতায় যাওয়ার জন্য তারা পাগল হয়ে গেছে। তাদের কোনো ষড়যন্ত্রে কাজ হবে না, তাদের জ্বালাও পোড়াও কর্মকাণ্ডে জনগণের কোনো সমর্থন নেই। বিএনপি সরকার অতীতে ক্ষমতায় থাকাকালীন উন্নয়নের নামে দেশের সম্পদ লুটপাট করেছে। এখন নতুন করে ক্ষমতায় যাওয়ার জন্য ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এদের এই ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। সংবিধান অনুযায়ী দেশে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। জনগণ যাকে চায় তারাই সরকার গঠন করবে। গতকাল শুক্রবার আনোয়ারা চাতরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী সোহেলের সহযোগিতায় পরিষদের অর্থায়নে কেঁয়াগড় ও সিংহরা গ্রামের মানুষের জন্য স্থাপিত বিশুদ্ধ খাবার পানি সরবরাহ লাইনের উদ্বোধনকালে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি স্থানীয়দের উদ্দ্যশ্যে বক্তব্যকালে এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরো বলেন, আমি কথা নয় কাজে বিশ্বাসী। আমি বিরোধী মতের কোন মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করিনি। কারো অন্যায় কাজকে প্রশ্রয় দিইনি। পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে আনোয়ারাকে বিশ্বের দরবারে মডেল উপশহর গড়ার মহা পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছি। ইনশাল্লাহ আনোয়ারায় রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। এই ধারাবাহিক উন্নয়ন কাজ সমাপ্ত হলে আগামী দশ বছরের মধ্যে এই আনোয়ারাকে অনেকে চিনতে পারবে না। বঙ্গবন্ধু টানেল আর কিছুদিনের মধ্যে চালু হবে। পারকি সমুদ্র সৈকতকে পূর্ণাঙ্গ পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হচ্ছে, উন্নয়নের বড় বড় মেগা প্রকল্প চলমান আছে, পরিকল্পিত শিল্প কারখানা গড়ে উঠছে, এসব শিল্প কারখানাতে লক্ষ মানুষের কর্মসংস্থান হবে। একমাত্র শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে দেশের এই উন্নয়ন সম্ভব হয়েছে। শুধু উন্নয়ন হলেই হবে না। এলকায় শান্তি স্থাপনে আপনাদেরও কিছু দায়দায়িত্ব আছে। আপনারা জায়গাজমি নিয়ে মারামারিহানাহানি বন্ধ করুন। পৃথিবীতে চিরদিন বেঁচে থাকবেন না।

ভূমিমন্ত্রী বলেন, আমার নাম ভাঙ্গিয়ে যারা অন্যায় করবে তাদেরকে বেঁধে রাখবেন। আর যারা সমাজে ভাল কাজ করবে তাদের প্রতি আমার সাপোর্ট থাকবে। পানি সরবরাহ লাইন উদ্বোধনকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইশতিয়াক ইমন, ভূমিমন্ত্রীর একান্ত সহকারি সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আহমেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জাফর উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, চাতরি ইউনিয়নের চেয়ারমান আফতাব উদ্দিন চৌধুরী সোহেল প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসাড়ে ৮ মাসেও পূর্ণাঙ্গ কমিটি দিতে পারেনি দক্ষিণ জেলা যুবলীগ
পরবর্তী নিবন্ধসরকার হটানোর আন্দোলনে সর্বাত্মক প্রস্তুতির ঘোষণা ফখরুলের