দেশকে এগিয়ে নিতে সবাইকে দায়িত্বশীল হতে হবে

চমেবির সভায় অধ্যাপক ডা. ইসমাইল খান

| শনিবার , ১৮ ডিসেম্বর, ২০২১ at ৮:২৭ পূর্বাহ্ণ

মহান বিজয় দিবসের ৫০ বছর উপলক্ষে চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয় হল রুমে গত ১৬ ডিসেম্বর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপাচার্য অধ্যাপক ডা. ইসমাইল খান বলেন, দেশকে ভালোবাসতে হলে সবাইকে নিজের দায়িত্বের প্রতি আন্তরিক ও সৎ হতে হবে। বঙ্গবন্ধুর আরাধ্য সোনার বাংলা গঠনে সকলকে মনন ও মগজে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে।
উপ পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়ার সঞ্চালনায় আলোচনা করেন চট্টগ্রাম মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডিন ও চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শাহেনা আখতার, ডিন অধ্যাপক ডা. মনোয়ারুল হক শামীম, পরীক্ষা নিয়ন্ত্রক ডা. দেলোয়ার হোসেন, রেজিস্টার (ভারপ্রাপ্ত) ডা. হাসিনা নাসরিন, প্রধান প্রকৌশৌলী ফরহাদ রশীদ, শাহাদাত হোসেন, এইচ এম মাসুদ, মেজবাহ হাকি, আলাউদ্দিন স্বপন, কাজী মুশফিক সালেহীন।
সকালে জাতীয় পতাকা উত্তোলন ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠানে অংশ নেন উপাচার্য অধ্যাপক ডা. মো. ইসমাইল খানসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যবৃন্দ। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ৫ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা
পরবর্তী নিবন্ধআজ আন্তর্জাতিক অভিবাসী দিবস