দুর্নীতির কারণে দেশের অর্থনীতি পঙ্গু হয়ে পড়েছে

ঈদ উপহার বিতরণকালে ডা. শাহাদাত

| বৃহস্পতিবার , ২০ এপ্রিল, ২০২৩ at ৯:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এটি একটি সেবামূলক সংগঠন। প্রতি বছর এই সংগঠনটি মানুষের কল্যাণে সহযোগিতা করে থাকে। ফাউন্ডেশনের এই কার্যক্রম অব্যাহত থাকবে। তিনি গতকাল বুধবার বিকালে দলীয় কার্যালয়ে নাসিমন ভবন জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে বিএনপির মৃত নেতাদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, আজ দেশের মানুষ অসহায়। নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য থেকে শুরু করে সব কিছুর মূল্য চরম ঊর্ধ্বগতিতে। এ পবিত্র মাহে রমজান শুরু হওয়ার পর থেকে জিনিসপত্রের মূল্য হু হু করে বেড়েছে। নিয়ন্ত্রিহীনভাবে চলছে সবকিছু। সরকারের কোনো মাথা ব্যাথা নেই। এ সরকার শুধু দুর্নীতি আর দুঃশাসনের মধ্যে ডুবে আছে। দুর্নীতির কারণে আজ দেশের অর্থনীতি পঙ্গু হয়ে পড়েছে।

ফাউন্ডেশনের কার্যকরী সদস্য অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিকের সভাপতিত্বে ও ফাউন্ডেশনের রিহ্যাব কমিটির কেন্দ্রীয় সদস্য ডা. এস এম সারোয়ার আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান স্বপন, সদস্য মো. কামরুল ইসলাম, মো. জসিম উদ্দীন, আবু তৈয়ব, সাংবাদিক জাহিদুল করিম কচি, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মন্‌জুর রহমান চৌধুরী, আব্দুল হালিম স্বপন, জিয়াউর রহমান জিয়া, সালাউদ্দিন সাহেদ, মো. হাসান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনোমান আল মাহমুদের সমর্থনে গণসংযোগ
পরবর্তী নিবন্ধ‘ইচ্ছা’ স্কুলের শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি