দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২ জুলাই, ২০২৪ at ১১:১০ পূর্বাহ্ণ

দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেট কার থেকে ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে দোহাজারী হাইওয়ে থানা পুলিশ। যার আনুমানিক মূল্য প্রায় সাড়ে ৭ লাখ টাকা। গতকাল সোমবার বিকেলে দূর্ঘটনা কবলিত কারটি জব্দ করার পর তল্লাশিকালে গাড়ির পেছনে মালামাল রাখার স্থান থেকে বিপুল পরিমাণ এসব গাঁজা উদ্ধার করা হয়।

হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায়, গতকাল বিকেলে উপজেলার গাছবাড়িয়াস্থ মক্কা পেট্রোল পাম্পের দক্ষিণে চট্টগ্রামকক্সবাজার জাতীয় মহাসড়কে একটি প্রাইভেট কার নং– (ঢাকা মেট্টো১৫৫৮০৩) এর সাথে অপরটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। দুর্ঘটনার পরপর বাসটি পালিয়ে গেলেও কারের চালক কারটি রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। দোহাজারী হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে কারটি জব্দ করে। পরে কারটিতে তল্লাশিকালে লাল প্লাস্টিকের নেটের বস্তায় সাদা পলিথিনে মোড়ানো ৩টি বড় পুটলা দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়। এসময় একটি প্যাকেট খুলে ভিতরে গাঁজা দেখতে পায়। প্রতি প্যাকেটে ৮ কেজি করে ৩টি প্যাকেটে ২৪ কেজি উদ্ধার করে। পরে উদ্ধারকৃত গাঁজা ও প্রাইভেট কারটি দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে আসে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মো. এরফান জানান, গাঁজা উদ্ধারের ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবা
পরবর্তী নিবন্ধসিআইইউতে প্রোগ্রামিং কনটেস্ট