দুর্ঘটনার দুদিন পর ডোবায় মিলল বাস হেলপারের মরদেহ

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ১৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:৫৯ পূর্বাহ্ণ

চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের পাশের ডোবায় সড়ক দুর্ঘটনায় নিপতিত হয় একটি বাস। এর পর থেকে নিখোঁজ থাকলেও দুর্ঘটনার দুদিন পর সেই ডোবা থেকেই মিলল বাস হেলপারের মরদেহ। তার নাম মো. মনছুর (৩২)। তিনি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের কৈয়গ্রাম এলাকার মনু মিয়ার ছেলে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ছিলা শাহ মার্কেট এলাকার মহাসড়কের পাশের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার ছিলা শাহ মার্কেট এলাকায় দ্রুতগতির একটি মিনি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডোবায় উল্টে যায়। ওইদিন ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করলেও ঘটনাস্থলে কোনো আহত লোকজন পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে ওই ডোবায় মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। মরদেহটি দুর্ঘটনাকবলিত বাসের হেলপার মনছুর বলে তার পরিবার ও হাইওয়ে পুলিশ নিশ্চিত করে।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আনিসুর রহমান জানান, এ ঘটনায় নিহত হেলপার মনছুরের বড়ভাই জানে আলম বাদী হয়ে বাস চালক জাহেদুল ইসলাম সুমনের বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পরপর অভিযান চালিয়ে ওই চালককে গ্রেপ্তারসহ গাড়িটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধইউনুচ মিয়ার ২৪তম মৃত্যুবার্ষিকী আজ
পরবর্তী নিবন্ধনবীর (দ.) শুভাগমনে অন্ধকারপূর্ণ পৃথিবী আলোকিত হয়েছে