দুনিয়া ও আখেরাতে শান্তি চাইলে আল্লাহ ও রাসুল সাঃ নির্দেশিত পথে চলতে হবে

জামায়াতে ইসলামী জেলা মজলিসে শুরা সদস্য ড. হেলাল উদ্দিন মোহাম্মদ নোমান

সাতকানিয়া-লোহাগাড়া প্রতিনিধি | রবিবার , ১৫ সেপ্টেম্বর, ২০২৪ at ১২:০২ পূর্বাহ্ণ

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম দক্ষিণ জেলার মজলিসে শুরা ও কর্মপরিষদ সদস্য ড. হেলাল উদ্দিন মোহাম্মদ নোমান বলেছেন, পৃথিবী থেকে বৈষম্য দূর করতে চাইলে এবং দুনিয়া ও আখেরাতে শান্তি চাইলে রাস্ট্র পরিচালনায়, কর্মপরিকল্পনায়, প্রতিনিয়ত চলার পথে আল্লাহ ও রাসুল সাঃ নির্দেশিত পথে চলতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর আইন বাস্তবায়ন, আল্লাহর দ্বীন প্রতিষ্ঠায় নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করতে হবে। সে অনুযায়ী নিজের ইলম ও আমলে পরিপূর্ণ হতে হবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বাদ মাগরিব উপজেলার ছমদিয়া মাদ্রাসা মাঠে বাংলাদেশ জামায়াতে ইসলামী লোহাগাড়া সদর ইউনিয়ন ২নং ওয়ার্ড এর উদ্যোগে আয়োজিত বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ইছালে সওয়াব ও সীরাতুন্নবী (স.) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, জামায়াতে ইসলামীর সকল কর্মীকে নিয়মিত কোরআন, হাদীস ও ইসলামী সাহিত্য অধ্যায়নের মাধ্যমে সাংগঠনিক মান উন্নয়নে স্ব-উদ্যেগে এগিয়ে এসে ইসলাম, দেশ ও দশের সেবায় নিজেকে সার্বক্ষণিক নিয়োজিত রাখতে হবে।

জামায়াতে ইসলামী লোহাগাড়া সদর ইউনিয়নের আইন ও প্রচার বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মোহাম্মদ হাসান ও এ্যাডভোকেট নওশাদ আলীর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া ইসলামীয়া ফাজিল মাদ্রাসার উপাদ্যক্ষ ড. মাওলানা মাহমুদুল হক ওসমানী।

ছমদিয়া আশরাফুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা এনামুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জামায়াতে ইসলামী লোহাগাড়া উপজেলার আমীর অধ্যাপক আসাদুল্লাহ ইসলামাবাদী, সেক্রেটারি মাওলানা অধ্যাপক আবুল কালাম, এসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা আ.ন.ম নোমান, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান বিশ্ববিদ্যালয় কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক আবু তাহের, ছমদিয়া আশরাফুল উলুম মাদ্রাসার ভারপ্রাপ্ত পরিচালক মাওলানা শাহ আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, লোহাগাড়া সদর ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক জহির মুহাম্মদ শামসুদ্দিন।

এতে আরো উপস্থিত ছিলেন, লোহাগাড়া সদর ইউনিয়ন সেক্রেটারি মাওলানা মুহাম্মদ মহিউদ্দীন, নায়েবে আমীর মাওলানা হেলাল উদ্দিন, লোহাগাড়া সদর ইউনিয়ন সাংগঠনিক ও যুব সম্পাদক মাওলানা মুহাম্মদ শাহজাহান, জামায়াতে ইসলামী ২ নং ওয়ার্ড সভাপতি মোহাম্মদ এরশাদ, সেক্রেটারি আজিমুল হক, যুব বিভাগের মোহাম্মদ খোরশেদ আলম।

পূর্ববর্তী নিবন্ধমহেশখালীতে পাহাড়ি ঢলে ভেসে যাওয়া শিশুর লাশ ৩০ ঘন্টা পর উদ্ধার
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা