দুদক কর্মকর্তা শ‌হিদুল্লা‌হর বিরুদ্ধে করা মামলা প্রত্যাহারে বাদীর আবেদন

আজাদী অনলাইন | সোমবার , ১৬ অক্টোবর, ২০২৩ at ১২:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রামে পুলিশ হেফাজতে মারা যাওয়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) অবসরপ্রাপ্ত উপ-পরিচালক সৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর (৬৪) বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের আবেদন জানিয়েছেন মামলার বাদী তা‌নিয়া।

নিহতের পরিবার শুরু থেকে দাবি করে আসছিল মামলাটি সাজানো। সন্ত্রাসীরা চাহিদার ৫০ লাখ টাকা চাঁদা না পেয়ে মিথ্যা তথ্যে এক গৃহবধূকে বাদী সাজিয়ে এ ‘গায়েবি’ মামলা করেছে।

আজ সোমবার চট্টগ্রাম মেট্টোপলিটন মেজিস্ট্রেট ষষ্ঠ আদালতের বিচারক কাজী শরীফুল ইসলাম তানিয়ার বক্তব্য শুনে মামলাটি আদেশের জন্য পরবর্তী তারিখ ঘোষণা করেন।

জানা গেছে, মারা যাওয়া দুদক কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহর বিরুদ্ধে দায়ের করা মামলার বাদীর নাম রনি আক্তার তানিয়া (২৬)। বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নের রত্নপুর গ্রামের মোহাম্মদ হাশেমের মেয়ে। তিনি নগরীর এক কিলোমিটার এলাকায় বসবাস করেন। এর আগে তিনি শহীদুল্লাহর ঘরে গৃহকর্মী ছিলেন দাবি করে এ মামলা করেন।

সৈয়দ মোহাম্মদ শহীদুল্লাহ নগরীর চান্দগাঁও থানাধীন এক কিলোমিটার মহুরি বাড়ি এলাকার পৈত্রিক বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি সর্বশেষ চট্টগ্রামের দুদকের সমন্বিত জেলা কার্যালয়-২-এ উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। সেখান থেকে ২০০৭ সালের ১২ জুলাই তিনি অবসর গ্রহণ করেন।

পূর্ববর্তী নিবন্ধকালুরঘাট সেতু পরিদর্শনে রেলমন্ত্রী
পরবর্তী নিবন্ধমোটর ট্রলিতে করে কক্সবাজার গেলেন রেলমন্ত্রী