দুই সপ্তাহ আগে কেনা শখের মোটর সাইকেলেই মৃত্যু

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৪ সেপ্টেম্বর, ২০২২ at ৬:২৯ পূর্বাহ্ণ

শখ করে মাত্র সপ্তাহ দুয়েক আগে মোটরসাইকেল কিনেছিলেন মোহাম্মদ ইমতিয়াজুল হাশেম ইমতু (২৯)। শখের সেই বাইক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনি। একই দুর্ঘটনায় আরোহী জয় দেওয়ানজী নামে একজন আহত হয়েছেন। বর্তমানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন।
স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে চান্দগাঁও থানার পাঠানিয়াগোদা এলাকায় দুর্ঘটনার কবলে পড়েন ইমতু। বৃষ্টির জন্য সড়ক পিচ্ছিল থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায় মোটরসাইকেল। এতে ইমু ও আরোহী জয় গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইমতুকে মৃত ঘোষণা করেন।
ইমতু মধ্যম মোহরা নূর আহম্মদ আল কাদেরীর নতুন বাড়ির আবুল হাশেমের ২য় ছেলে। একটি বেসরকারি প্রতিষ্ঠানে পার্টটাইম চাকরি করতেন তিনি।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বলেন, সোমবার রাতে পাঠানিয়াগোদা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক আরোহী আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএই দিনে
পরবর্তী নিবন্ধনতুন গবেষণা বদলে দেবে আগের ধারণা