দুই ছাত্রদল নেতাকে কর্ণফুলী থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার

রাউজান প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২৪ at ৮:২৩ অপরাহ্ণ

চট্টগ্রামের রাউজান থেকে সাবেক দুই ছাত্রদল নেতাকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। অপহরণের চার ঘন্টা পর তাদেরকে হাত, পা ও চোখ বাঁধা এবং মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ থেকে সাবেক এই দুই ছাত্রদল নেতাকে অপহরণ করা হয়।

তারা হলেন- রাউজান উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন সোহেল ও নোয়াপাড়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মোহাম্মদ সাজ্জাদ হোসেন।

জানা যায়, অস্ত্রধারী সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায় তাদের। হাত পা চোখ বেঁধে কর্ণফুলী নদীর মাজের চরে ফেলে যায় দুর্বৃত্তরা। সেখান থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপতালে ভর্তি করা হয়।

সূত্র জানায়, রাউজানে বিএনপি দুইগ্রুপে বিভক্ত। অপহরণের শিকার দুই ছাত্রনেতা সাবেক সংসদ সদস্য গোলাম আকবর খন্দকার গ্রুপের অনুসারী। কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যাযনি।

এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক নাফিজুল ইসলামকে বলেন, এটি অপহরণের ঘটনা নয়। একটি রাজনৈতিক দলের দুই গ্রুপের মাধ্যে মারামারি ঘটনায় দুইজন আহত হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে বলেও জানিয়েছেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে আন্তঃজেলা পিকআপ চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে রপ্তানি নিষিদ্ধ ৪২ মেট্রিকটন সুগন্ধী চাল জব্দ