দিনদুপুরে ইউপি মেম্বারকে পিটিয়ে জখম

পটিয়া প্রতিনিধি | শনিবার , ১০ ফেব্রুয়ারি, ২০২৪ at ৮:২০ পূর্বাহ্ণ

পটিয়া পৌর সদরে দিনদুপুরে এক ইউপি মেম্বারকে ১০১২ জন যুবক পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতের নাম আবুল হাসান (৪০)। তিনি জঙ্গলখাইন ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মুক্তিযোদ্ধা আবুল কাসেমের ছেলে। গতকাল শুক্রবার দুপুর ২টায় মহাসড়কের পটিয়া জেনারেল হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। পরে পটিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা যায়, গতকাল শুক্রবার জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) এর আয়োজনে ও পটিয়া উপজেলা প্রশাসনের বাস্তবায়নে ২ দিন ব্যাপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিবদের জন্য স্থানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্থাপনা কোর্স প্রশিক্ষণের আয়োজনের ১ম দিন ছিল। এ অনুষ্ঠান হয় উপজেলা শেখ রাসেল মাল্টিমিডিয়া হলে। তিনি সেখান থেকে বের হয়ে বাড়ি যাওয়ার জন্য সিএনজি অটোরিক্সায় উঠেন। পথে ১০১২ জন যুবক তার পথরোধ করে। এসময় তাকে হাতুড়ি, লোহার পাইপ, লোহার রড দিয়ে বেধড়ক পেঠানো হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পটিয়া থানা পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় বলে জানান পটিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাব্যসাচী নাথ।

পটিয়া থানার ওসি জসিম উদ্দিন জানান, ১০১২ জন যুবক ইউপি মেম্বারের সাথে কথকাটির এক পর্যায়ে হামলা চালায় বলে শুনেছি। এখনো পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায় নি। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনে নিখোঁজ নারী পর্যটক পাঁচ দিন পর কক্সবাজারে উদ্ধার
পরবর্তী নিবন্ধখাগড়াছড়ি ও রাঙামাটি পাহাড়ে দুই মাসে ৮ খুন