দাওয়াত খেতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রাঙ্গুনিয়ার যুবকের

রাঙ্গুনিয়া প্রতিনিধি | শুক্রবার , ১১ অক্টোবর, ২০২৪ at ১১:৪৬ পূর্বাহ্ণ

স্ত্রীর ভাইসহ রাঙ্গুনিয়া থেকে ফটিকছড়ির এক আত্মীয়ের বাসায় দাওয়াত খেতে যাচ্ছিলেন সৈয়দ মোহাম্মদ তারেকুল ইসলাম (২৮) নামে এক যুবক। কিন্তু পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তিনি। বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাতে ফটিকছড়ির কাটিরহাট এলাকায় মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত তারেক রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়নের বেড়িবাঁধ এলাকার সৈয়দ আনোয়ার হোসেন’র ছেলে। এ ঘটনায় মো. সাইফুল ইসলাম নামে আরো এক যুবক আহত হয়ে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানা যায়, তারেক গেল এক বছর আগে একই উপজেলার বগাবিলি থেকে বিয়ে করেছিলেন। মোটরসাইকেল যোগে তার স্ত্রী’র ভাই সাইফুলসহ দুজনে ফটিকছড়ি হেয়াকো এলাকায় যাচ্ছিলেন এক আত্মীয়ের বাড়ির দাওয়াতে। যাওয়ার পথে কাটিরহাট এলাকায় পৌঁছালে তাদের মোটরসাইকেলের সাথে একটি হাইসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পরে দুজনে গুরুতর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তারেকের মৃত্যু হয়। পরিবারে দুই ভাই বোনের মধ্যে সে সবার ছোট সন্তান। পেশায় ব্যবসায়ী ছিলেন। তার এমন মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে৷

পূর্ববর্তী নিবন্ধপূজামণ্ডপে ইসলামী সংগীত : চট্টগ্রামে গ্রেপ্তার ১