দরবারে জাতি ধর্ম-বর্ণের কোন ভেদাভেদ নেই

মতবিনিময় সভায় সিটি মেয়র

| শনিবার , ২৫ জুন, ২০২২ at ১০:৪৭ পূর্বাহ্ণ

সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী বলেছেন, পৃথিবীর মানচিত্রে মাইজভান্ডার আজ নিজের স্থান নিজেই করে নিয়েছে। এ নাম আজ ছড়িয়ে পড়েছে দিগ দিগন্তে। বিশেষ করে পাক ভারতে এই নাম আজ ধ্বনিত-প্রতিধ্বনিত; লক্ষ ভক্তের কন্ঠে আজ এই নাম উচ্চারিত সশ্রদ্ধচিত্তে। একইভাবে মাইজভান্ডারী মতবাদী ধর্ম-সাধনার আরেক মহান পীরে মুর্শেদ অচিন ভান্ডারে কেবলা বাবাজানও উচ্চমার্গীয় আধ্যাত্মিক জগতের মাহাত্মা।

জাতি-ধর্ম নির্বিশেষে মহান বাবাজানের দরবারে জাতি-ধর্ম-বর্ণের কোন ভেদাভেদ নেই। সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরীর সাথে তার বাসভবনে মহান বাবাজানের দরবারের অনুসারীদের এক মতবিনিময় সভায় মেয়র এসব কথা বলেন।

নগরীর অক্সিজেন মোড়কে ‘গাউছুল আজম মাইজভাণ্ডারী চত্বর’ করার চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রস্তাব স্থানীয় সরকার মন্ত্রণালয় অনুমোদন দেয়ায় এ সময় দরবারের পক্ষ থেকে মেয়রকে ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।

মহান অচিন বাবাজানের দরবারের ভক্তপদের পক্ষ থেকে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আবুল হাসেম, মহিলা কাউন্সিল রুমকি সেন গুপ্ত, চসিক কর্মকর্তা ইঞ্জিনিয়ার ঝুলন দাশ, এডভোকেট অশোক দাশ, প্রকৌশলী পলাশ বড়ুয়া, সাবেক সচিব উত্তম বড়ুয়া, স্বপন বড়ুয়া টুকুন, ইঞ্জিনিয়ার চিনু বড়ুয়া, নিতাই ভট্টাচার্য, উত্তম সেন, অজিত নাথ, সনৎ বড়ুয়া, এডভোকেট সুজিত মহাজন, রুপম বড়ুয়াা সুমন, রফিকুল আলম বাপ্পি, শাহীন জুবায়ের বাপ্পি, ঊজ্জল ভৌমিক, নান্টু ধর, জনি ভট্টাচার্য, পূণেন্দু বড়ুয়া, ডাক্তার লিটন ধর, স্বপন বড়ুয়া, সূজন বড়ুয়া প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধইনার হুইল ক্লাব অব গ্রীণ হিলসের বার্ষিক সভা
পরবর্তী নিবন্ধসিলেটে দুর্গতদের জন্য ত্রাণ পাঠালো বিএসবিআরএ