‘দরদাম করায়’ চবি ছাত্রকে পিটিয়ে রক্তাক্ত করলো সবজি বিক্রেতা

চবি প্রতিনিধি | বৃহস্পতিবার , ৯ মে, ২০২৪ at ১১:০৪ পূর্বাহ্ণ

বাজার করতে গিয়ে দরদাম করার এক পর্যায়ে কথা কাটাকাটির জেরে সবজি বিক্রেতার হাতে মারধরের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক শিক্ষার্থী। ভুক্তভোগী আনাস মাহদী চারুকলা ইনস্টিটিউটের ২০২০২১ সেশনের শিক্ষার্থী।

গত মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেইটে এই ঘটনা ঘটে। আনাস মাহদীকে তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টার দিকে ২ নম্বর ফটকে বাজার করতে আসেন ওই শিক্ষার্থী। দোকানি শামসুদ্দিনের সাথে সবজি নিয়ে দামাদামির এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই শিক্ষার্থীর ওপর হাত তোলেন দোকানি। এ সময় পাশ থেকে আরও কয়েকজন এসে মারধরে যোগ দেন। এ সময় তার (ভুক্তভোগী) মাথা ফেটে রক্ত বের হয়।

মারধরের শিকার আনাস মাহদী বলেন, প্রতিদিনের মতোই আমি বাজার করতে ২ নম্বর গেইট যাই। এ সময় রহমানিয়া হোটেলের পাশের একটি দোকানে বাজার করতে গেলে দাম বেশি চায় শামসুদ্দিন নামের ওই দোকানি। তখন কথা কাটাকাটির এক পর্যায়ে আমাকে ওই দোকানি ও তার কিছু অনুসারী মিলে মারধর করে। এ সময় আমার মাথা দিয়ে রক্ত পড়ে পুরো গেঞ্জি লাল যায়। পরবর্তীতে খোঁজ পেয়ে আমার কিছু বড় ভাই ও প্রক্টর স্যার আসেন। চবি মেডিকেলে প্রাথমিক ট্রিটমেন্ট শেষে হাটহাজারী থানায় একটি একটি সাধারণ ডায়েরি করছি। প্রশাসনের কাছে আমার সাথে ঘটে যাওয়া এমন ঘটনার বিচার চাচ্ছি।

এ বিষয়ে চবি মেডিকেলের দায়িত্বরত ডা. আতাউল গনি পারভেজ বলেন, মারধরের ঘটনায় তার (ভুক্তভোগী) মাথা থেকে রক্ত ঝরেছে অনেক।

বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম বলেন, ২ নম্বর ফটকে মারধরের ঘটনা শুনে আমি তাৎক্ষণিক ওই জায়গায় যাই। পরে স্থানীয় দোকানদের সাথে কথা বলে তাকে (ভুক্তভোগী) মেডিকেলে পাঠাই। সে হাটহাজারী থানায় সাধারণ ডায়েরি করেছে। এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ কর্তৃপক্ষ নেবে।

পূর্ববর্তী নিবন্ধমানসিক ভারসাম্যহীন ব্যক্তি নিখোঁজ
পরবর্তী নিবন্ধবোধনের রবীন্দ্র জন্মজয়ন্তী আজ