দক্ষ অভিভাবকের মত প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন

আলোচনা সভায় রেজাউল

| শনিবার , ৩ অক্টোবর, ২০২০ at ৬:২৯ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চসিক নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী। ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক এস এম আলমগীরের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক এরশাদ মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শফিক আদনান, নগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ। বক্তব্য রাখেন কাজী আলতাফ হোসেন, মোজাফফর আহম্মেদ মাছুম, শাহাবুদ্দিন জাহেদ, লোকমান আলী ইউছুপ, মুজিবুর রহমান শরীফ, মো. আলী আহমেদ, ফেরদৌস খোকন, হারুন গফুর ভূঁইয়া, মো. সালাউদ্দিন, শফিকুল ইসলাম মানিক, আবুল হাসনাত সৈকত, মো. জামাল উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে রেজাউল করিম চৌধুরী বলেন, একজন মা যেভাবে তার পরিবার, সন্তানসন্ততি ও পরম মমতায় আগলে রেখে সংসারের সমৃদ্ধির জন্য দিনরাত নিঃস্বার্থভাবে খাটাখাটুনি করেন, দেশ ও জনগণের কল্যাণে প্রধানমন্ত্রী ঠিক সেইভাবেই কঠোর পরিশ্রম করে যাচ্ছেন।

একজন পথ শিশু, অটিস্টিক থেকে শুরু করে দেশের সকল নাগরিককে তিনি যথাযোগ্য সন্তান, ভাই, বোন, পিতা, মাতা তথা নিজের পরিবারের সদস্য মনে করেন। তিনি একজন সৃজনশীল মানুষ।

তার দৃষ্টিভঙ্গি তাকে বিশ্ববাসীর কাছে অতুলনীয় করে তুলেছেন। আমরা দেখেছি তিনি প্রতিবেশী রাষ্ট্রের সাথে সুসম্পর্ক বজায় রেখেই কিভাবে এতটুকু ছাড় না দিয়েই সীমান্ত সমস্যার সমাধান করেছেন, সমুদ্রসীমা জয় করেছেন।

পদ্মা সেতুর বাস্তবায়নে তার অদম্য ইচ্ছা শক্তি, আত্মবিশ্বাস আর অসম সাহস বিশ্ববাসী দেখেছে। এমন দক্ষ অভিভাবক না হলে দেশের উন্নয়ন ও অগ্রগতি কখনোই সম্ভব হতো না। আমরা তার নিরোগ দীর্ঘায়ু কামনায় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা জানাই। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনারী নির্যাতনকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি
পরবর্তী নিবন্ধআল্লামা শফী ভ্রান্ত মতবাদের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকা রেখে গেছেন