দক্ষিণ হালিশহর খাল পাড়ে ময়লার স্তূপে বৃদ্ধের লাশ

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩১ অক্টোবর, ২০২৩ at ৬:২৪ পূর্বাহ্ণ

নগরীর ইপিজেড থানাধীন দক্ষিণ হালিশহরস্থ মাইট্টাল্লে খাল পাড়ে ময়লার স্তূপ থেকে আছর আলী (৭২) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। আছর আলী গাইবান্ধা জেলার শাখহাট থানা এলাকার মৃত কামাল শেখের ছেলে। তিনি ভিক্ষা করতেন বলে জানিয়েছে পুলিশ। গতকাল সোমবার সকালে খালের ভেতর পড়ে থাকা ময়লার স্তূপ থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণাতিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন। প্রস্রাব করতে গিয়ে খালে পড়ে তার মৃত্যু হয়েছে।

ইপিজেড থানার ওসি মোহাম্মদ হোছাইন বলেন, প্রথমে তার পরিচয় না মিললেও তার পকেটে থাকা মোবাইলের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করি আমরা। পরে তার পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, মেয়ে ও মেয়ের জামাইয়ের সাথে থাকতেন তিনি। ২৬ অক্টোবর সকালে ঘর থেকে বেরিয়ে আর বাড়িতে ফিরেননি। তাদের ধারণা ছিল পথ হারিয়ে তিনি কোথাও গিয়েছেন, আবার চলে আসবেন।

ওসি মোহাম্মদ হোছাইন জানান, মৃগী রোগে আক্রান্ত ছিলেন বৃদ্ধ আছর আলী। প্রায়ই তার খিচুনি উঠতো। সেখান থেকে সবার ধারণা, খালের পাড়ে প্রস্রাব করতে গিয়ে খিচুনি উঠে খালের মধ্যে পড়ে যান। খালের ভেতরে হওয়ায় কেউ হয়তো ওভাবে খেয়াল করেনি। আজ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশটি উদ্ধার করে এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধবিএনপি ক্ষমতায় আসার পর ভাতার টাকা লুটপাট হয়েছিল
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ