দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২০ অক্টোবর, ২০২৩ at ৪:৪৭ পূর্বাহ্ণ

দক্ষিণ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় দক্ষিণ জেলা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে (নতুন কমিটির পদ প্রত্যাশী বাঁশখালীর মামুনুর রহমান এবং আনোয়ারার রবিউল হোসেন রুবেল সমর্থক) কয়েক দফা হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটেছে। গতকাল বিকাল সাড়ে ৪টায় ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ বর্ধিত সভাস্থল নগরীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে উপস্থিত হলে ছাত্রলীগের পদ প্রত্যাশীদের দুই গ্রুপ (আনোয়ারা উপজেলা ছাত্রলীগের রবিউল হোসেন রুবেল এবং দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের (আনোয়ারা) গ্রুপের বাঁশখালীর মামুনুর রহমানের নেতৃত্বে আনোয়ারার অপর গ্রুপ) আলাদা শ্লোগান দিয়ে হলের ভেতর ঢুকে এবং এক গ্রুপের কর্মীরা অপর গ্রুপের কর্মীদের সাথে হাতাহাতি এবং মারামারিতে জড়িয়ে পড়ে। এসময় মন্ত্রী মঞ্চের মাইক থেকে তাদেরকে বেশ কয়েকবার শাসিয়ে মারামারি থামান।

এসময় দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোহাম্মদ ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হায়দার আলী রনী, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সোলায়মান, দুইপক্ষকে শান্ত করার চেষ্টা করেন।

বর্ধিত সভা শেষে অতিথিরা বের হওয়ার সময়ও ছাত্রলীগের এই দুইপক্ষ হলের সামনের মাঠে আবার হাতাহাতিতে জড়ায়। এসময় আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান আরিফসহ আওয়ামী লীগের নেতারা দুইপক্ষকে দুইদিকে সরিয়ে দেন। আলমাস সিনেমার সামনে বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মামুনুর রহমানসহ ছাত্রলীগের এই গ্রুপের নেতাকর্মীরা আনোয়ারা উপজেলা ছাত্রলীগের রুবেল গ্রুপের নেতাকর্মীদের দিকে লাঠিসোটা নিয়ে হামলা করতে আসলে পুলিশ এসে তাদেরকে ধমক দিয়ে সরিয়ে দেয়।

পূর্ববর্তী নিবন্ধনগরীতে হিযবুত তাহরীর সক্রিয় দুই সদস্য গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবিএনপি-জামায়াত দেশকে আবার পেছনে টেনে নিয়ে যেতে চায়