তৈমুর হলেন ওসমান ভাইদের প্রার্থী : আইভী

| রবিবার , ৯ জানুয়ারি, ২০২২ at ৭:০৪ পূর্বাহ্ণ

বিএনপির প্রতীক ছেড়ে নির্বাচনে নামা তৈমুর আলম খন্দকারকে ‘ওসমান পরিবারের প্রার্থী’ হিসেবে চিহ্নিত করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তার প্রধান প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। নৌকার প্রার্থীর এই বক্তব্যের প্রতিক্রিয়ায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর বলেছেন, কোনো দল বা ব্যক্তিগত কারও প্রার্থী নন, তিনি গণমানুষের প্রার্থী। খবর বিডিনিউজের।
আগামী ১৬ জানুয়ারির ভোট সামনে রেখে জমজমাট প্রচারের মধ্যে এই দুই প্রার্থীর এমন বক্তব্য আসার পর আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেন, তিনি সংবাদ সম্মেলন করে এর জবাব দেবেন। তার ভাই জাতীয় পার্টির সংসদ সদস্য সেলিম ওসমানের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
গতকাল শনিবার সকালে নারায়ণগঞ্জের ২৪ নম্বর ওয়ার্ডের বন্দর এলাকায় গণসংযোগকালে আইভী বলেন, তৈমুর আলম খন্দকার শামীম ওসমান ও সেলিম ওসমান এই দুই ভ্যাইয়ের ক্যান্ডিডেট। উনি বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী না; তিনি ওসমান পরিবারের প্রার্থী। শুক্রবার তৈমুরের প্রচারে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের ঘনিষ্ঠ চার ইউপি চেয়ারম্যানের অংশ নেওয়ার প্রসঙ্গ টেনে আইভী বলেন, এতে প্রমাণিত হয়, সারা নারায়ণগঞ্জে গত কয়েকদিন ধরে যে গুঞ্জন ছিল, তৈমুর আলম খন্দকার শামীম ওসমানের প্রার্থী- সেটি প্রমাণিত হয়েছে। তারাই তৈমুর আলম খন্দকারকে নামিয়েছেন, সমর্থন দিচ্ছেন। তিনি জনতার প্রার্থী না, বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থীও না।
এদিকে সেলিম ওসমানের ঘনিষ্ঠ চার ইউপি চেয়ারম্যানের তার প্রচারে অংশ নেওয়ার প্রসঙ্গে জানতে চাইলে জেলা বিএনপির সাবেক আহ্বায়ক তৈমুর বলেন, আমি সকলের ভোট চাই। আমি প্রধানমন্ত্রীরও ভোট চাই। যারা আমার প্রচারণায় অংশ নিয়েছেন, যাদের নাম আপনার বললেন, তারা স্থানীয় জনপ্রতিনিধি। তাদের তো আমি সমর্থন চাই। তবে আমার সঙ্গে কারো কোনো পারসোনাল আন্ডারস্ট্যান্ডিং নেই। আইভী যে দল করে, শামীম ওসমান সেই দলের এমপি, তাদের ভাই বোনের সম্পর্ক। আমি গণমানুষের প্রার্থী। আমি কোনো দলের প্রার্থী না, জনগণের প্রার্থী। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।

পূর্ববর্তী নিবন্ধটেক্সি থেকে নামতেই দ্রুতগতির মোটর সাইকেলের ধাক্কা
পরবর্তী নিবন্ধসিনহা হত্যা মামলার ৪ দিনের যুক্তিতর্ক শুরু আজ