তেল গেল ফুরাইয়া…

বোয়ালখালী প্রতিনিধি | বুধবার , ৩ আগস্ট, ২০২২ at ১০:৪২ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় তিন চোরকে আটক করেছে থানা পুলিশ। গতকাল মঙ্গলবার ভোর ৪টার দিকে আনোয়ারা উপজেলা থেকে একটি মোটরসাইকেল চুরি করে পালাচ্ছিল তারা। পূর্ব কালুরঘাট এলাকায় মোটরসাইকেলের তেল শেষ হয়ে গেলে বিপাকে পড়ে চোরের দল। এ সময় খবর পেয়ে বোয়ালখালী থানা পুলিশের টহল দল তাদের আটক করে।

থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল জানান, আনোয়ারা উপজেলার মো. হাসানের একটি নীল রঙের মোটর সাইকেল চুরি করে তিন যুবক। শেষ রাতের দিকে তারা মোটরসাইকেলটি চালিয়ে বোয়ালখালী উপজেলার পূর্ব কালুরঘাট এলাকায় পৌঁছেন ভোরে। এ সময় গাড়িটির তেল ফুরিয়ে যাওয়ায় জাহাঙ্গীর মার্কেটের সামনে অবস্থান নেন তারা।

মূলত গাড়িটি তারা বিকল্প উপায়ে চালু করলেও তেলের ট্যাংক খুলতে পারেননি। ফলে বিপাকে পড়ে যায় তারা। তাদের গতিবিধি সন্দেহ হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল হতে মোটরসাইকেলটিসহ তিন চোরকে আটক করে। আটকরা হল আনোয়ারা বরুমচড়া ইউনিয়নের আবদুস সালামের ছেলে আলমগীর (২৫), আবুল কালামের ছেলে মিজান (২৪) ও বদিউল আলমের ছেলে শরীফ (২১) । তাদের আনোয়ারা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক।

পূর্ব কালুরঘাট এলাকার একজন রসিকতার ছলে বলেন, এই ঘটনা ‘তেল গেলে ফুরাইয়া… কি হবে আর কান্দিয়া’ গানটির সাথে মিলে গেল। মোটর সাইকেলের মালিক আনোয়ারা বৈরাগ ইউনিয়নের বাসিন্দা মো. হাসান বলেন, ঘরের সিঁড়ির নিচে রাখা মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায় চোরের দল। এ ঘটনায় গতকাল সকালে আনোয়ারা থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধতাইপে পৌঁছালেন পেলোসি সঙ্গে মার্কিন যুদ্ধবিমান
পরবর্তী নিবন্ধগাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবকের মৃত্যু