তেলের ভাউচারের ধাক্কায় শিশু নিহত

লোহাগাড়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৬ জুলাই, ২০২৩ at ১০:৪১ পূর্বাহ্ণ

লোহাগাড়ার আমিরাবাদে তেলের ভাউচারের ধাক্কায় নিকাশ বিশ্বাস নামে সাড়ে ৫ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে চট্টগ্রামকঙবাজার মহাসড়কে ইউনিয়নের রাজঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শিশু নিকাশ বিশ্বাস একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সুখছড়ি পূর্ব পাড়ার শিমুল বিশ্বাসের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলে কঙবাজারমুখি একটি তেলের ভাউচার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী শিশুটিকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলে প্রাণ হারায়। থেতলে গেছে মাথাসহ শরীরের বিভিন্ন অংশ। দুর্ঘটনার পর চালক গাড়ি রেখে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

শিশুর পিতা শিমুল বিশ্বাস জানান, প্রায় এক সপ্তাহ পূর্বে তারা সপরিবারে রাজঘাটা এলাকায় ভাড়া বাসায় আসেন। তিনি বাসা থেকে বের হয়ে কাজে যাচ্ছিলেন। এ সময় তার ছেলেও পেছনে যাচ্ছিল সেটা তিনি খেয়াল করেননি। মহাসড়কে উঠতেই দ্রুতগতির তেলবাহী গাড়ি তার ছেলেকে চাপা দেয়।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ এরফান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। ঘটনাস্থল থেকে নিহত শিশুর মরদেহ ও তেলের ভাউচার উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়। নিহত শিশুর পরিবারের সিদ্ধান্ত মতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধমাদকাসক্তি নিরাময় কেন্দ্র হেল্প পরিদর্শনে জেলা প্রশাসক
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে মেম্বার কল্যাণ এসো’র ঈদ পুনর্মিলনী