তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি, আনসার সদস্যসহ আহত ৩

বোয়ালখালী প্রতিনিধি

| শুক্রবার , ২৮ জুন, ২০২৪ at ৫:১১ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে আনসার সদস্যসহ তিনজন আহত হয়। এলাকার স্থানীয় মহিউদ্দীনের সাথে একই এলাকার শাহিনেওয়াজ মিনহাজের মারামারি হয় বলে জানা যায়। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড রোহাই পাড়া কালু মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলো, পৌরসভা ৪ নম্বর ওয়ার্ড রোহাই পাড়া কালু মেম্বারের বাড়ির মনিরুল ইসলামের ছেলে মো. মহিউদ্দীন (২৮)। তিনি কঙবাজার বিমান বন্দরে আনসার সদস্য হিসেবে চাকরি করেন এবং বোয়ালখালী পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের আনসার বিডিপির দলপতি বলে জানা যায়। অন্যরা হলেনমৃত সিদ্দিক আহমদের ছেলে মো. ইকবাল হোসেন (৩৬) ও নুরুল আমিনের ছেলে শাহিনেওয়াজ মিনহাজ (২০)। তারা উভয়ে একই এলাকার বাসিন্দা।

আহত আনসার সদস্য মো. মহিউদ্দীন বলেন, শাহিনেওয়াজ মিনহাজ এলাকায় কিশোরগ্যাংয়ের লিডার হিসেবে পরিচিত। তিনিসহ আরো কয়েকজন কিশোরগ্যাংয়ের বিরুদ্ধে আমি থানায় তথ্য দিয়ে সহযোগিতা করেছিলাম এবং এলাকায় তাদের বিরুদ্ধে প্রতিবাদ করায় তারা আমাকে মারতে আসে। এসময় ইকবাল আমাকে বাঁচাতে আসলে তারা ইকবালকেও আঘাত করে।

অপরদিকে শাহিনেওয়াজ মিনহাজ বলেন, তারা আমার চাচাকে উস্কানি দেয় যে আমি নাকি আমার চাচাকে মেরে ফেলব। এ কথাটা মহিউদ্দীন থেকে জিজ্ঞেস করতে গেলে তারা কয়েকজন মিলে আমাকেসহ আমার মাকে মারতে থাকে। তারা আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফারজানা ইয়াছমিন ইমু মিনহাজকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠান। বোয়ালখালী থানার উপপুলিশ পরিদর্শক মো. মিনহাজুল ইসলাম বলেন, লিখিত এজাহার দিলে উভয়ের মামলা রুজু করা হবে।

পূর্ববর্তী নিবন্ধবেসরকারি হাসপাতালে খালেদার চিকিৎসার দায় সরকারের নয় : পররাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধনোনা জলে শৈবাল ও ঝিনুক চাষ