তিন মানবিক সংগঠনকে খুলশী মার্টের চেক হস্তান্তর

| মঙ্গলবার , ৯ মার্চ, ২০২১ at ৫:৪৮ পূর্বাহ্ণ

খুলশী মার্টের ১৫ বছর পূর্তি উপলক্ষে টুগেদার ফর হিউমিনিটি কার্যক্রমে প্রাপ্ত অনুদানের চেক তিনটি মানবিক সংগঠনকে হস্তান্তর করা হয়েছে। এই সংগঠনগুলো হলো বিদ্যানন্দ ফাউন্ডেশন, আল মানাহিল এবং জাগো ফাউন্ডেশন। গতকাল সোমবার খুলশি মার্টে অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তিন মানবিক সংগঠনের প্রতিনিধির হাতে প্রাপ্ত অর্থ আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয়। গত ১১ থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত ১০ দিনব্যাপী খুলশী মার্ট থেকে শপিং করার মাধ্যমে এই মানবিক উদ্যোগ পরিচালিত হয়। এতে শপিং করে ৫% ডিসকাউন্টের সমপরিমাণ নগদ অর্থ ক্রেতারা তিনটি মানবিক সংগঠনকে অনুদান হিসেবে দান করেন। এছাড়া ক্রেতাদের অর্থের সাথে আরো ৫০% নগদ অর্থ খুলশি মার্ট কর্তৃপক্ষ তিন মানবিক সংগঠনকে প্রদান করেছে।
খুলশী মার্টের ব্যবস্থাপনা পরিচালক গুলশানা আলী বলেন, খুলশী মার্টের সাথে একাত্ব থেকে সকল দেশি-বিদেশি ভোক্তা, সরবরাহকারী এবং সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী খুলশী মার্টকে সামগ্রিকভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন।
খুলশী মার্টের সিইও সরফরাজ আলী বলেন, গত ১৫ বছর ধরে দেশি-বিদেশি গ্রাহকদের নিরবচ্ছিন্ন সেবা দিয়ে আসছে খুলশী মার্ট।
খুলশী মার্টের ব্যবস্থাপক মোহাম্মদ শাখের হোসাইন জানান, ১৫ বছর পূর্তি উপলক্ষ্যে সিইও সরফরাজ আলীর বিশেষ উদ্যোগে ‘টুগেদার ফর হিউমিনিটি’ কার্যক্রম পরিচালিত হয়েছে। ক্রেতা-বিক্রেতা সবাই মিলে মানবিক উদ্যোগে সহযোগী হওয়ার লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাহাড়তলীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধচবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ডে-কেয়ার সেন্টারের ভিত্তি স্থাপন