তিন কবির আবৃত্তি সন্ধ্যা আজ

| শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৮:৩০ পূর্বাহ্ণ

কবি-কবিতা-আবৃত্তিকার-শ্রোতা-এই চারটি বিষয়ের সমন্বয়ে দেশের অন্যতম প্রধান আবৃত্তি ও মনন চর্চার সংগঠন উচ্চারক আবৃত্তি কুঞ্জের নিয়মিত অনুষ্ঠান কবি ও কাব্যকথার সমন্বয়ের চতুর্দশ পর্ব অনুষ্ঠিত হবে আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে। এবারের নির্বাচিত কবিরা হচ্ছেন সময়ের তিন উল্লেখযোগ্য কবিকণ্ঠ কবি রিজোয়ান মাহমুদ, এবার সাহিত্যে বাংলা একাডেমি পরষ্কারপ্রাপ্ত কবি বিশ্বজিৎ চৌধুরী ও ২০১৭ সালে বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কবি মারুফুল ইসলাম।
এই তিন কবির উপস্থিতিতে তাঁদের কবিতা আবৃত্তি করবেন আবৃত্তিশিল্পী অঞ্চল চৌধুরী, মিলি চৌধুরী, রেখা নাজনীন, বনকুসুম বড়ুয়া, সেঁজুতি দে, মামুনুল আমিন, সুমী সেন, সজল চৌধুরী, এ এস এম এরফান, শাহ হোসাইন, শামীমা ইয়াছমিন, এ্যানি চৌধুরী, রীমা দাশ, মাহফুজা হক স্নিগ্ধা, সুপ্রিয়া চৌধুরী, ঐশী পাল, অনন্য দাশ, স্নিগ্ধা সিকদার, সোহান আল মাফী, জীবন বড়ুয়া, দিপা দাশ মিতু, পুণম দত্ত, ইকরা বিনতে বিল্লাহ, নাজিফা তাজনুর, রোকসানা আফরিন সিলভিয়া, স্বস্তিকা দাশগুপ্তা, মোহাম্মদ হামিদ, নোভা ধর ও অনুপম কুমার দাশ।
উন্মুক্ত আবৃত্তি সন্ধ্যায় আগ্রহীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন উচ্চারক সভাপতি ফারুক তাহের ও সাধারণ সম্পাদক মৌসুমী চক্রবর্তী। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজুম্’আর খুতবা
পরবর্তী নিবন্ধসাইফকে রুখে দিল চট্টগ্রাম আবাহনী