তারা ছিনতাই করেন অটোরিক্সা দিয়ে

| মঙ্গলবার , ১৬ জানুয়ারি, ২০২৪ at ৯:২৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ব্যাটারিচালিত অটোরিক্সা যোগে ছিনতাইয়ের ঘটনায় ৪ ঘন্টার টানা অভিযানে মোঃ সুজন (২৫), মোঃ রবিউল হাসান (২৩), মোঃ শাহিন (২৪), মোঃ খালেদ মাহমুদ সালমান (২০) ও মোঃ মাঈনউদ্দিন (২৪) নামে ছিনতাই চক্রের ৫ সদস্যকে আটক করেছে বায়েজিদ থানা পুলিশ।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) নগরীর টেক্সটাইল মাইজপাড়া ও বাংলাবাজার ব্যাঙ্ক পাহাড় থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় উদ্ধার করা হয় মোবাইল, নগদ টাকা ও অটোরিক্সা।

থানা সূত্রে জানা যায়, মামলার বাদী মোঃ বিজয় (২৬) একজন ট্রাক চালক। তার চালিত ট্রাক নিয়ে বন্দর হতে মালামাল লোড করে ১৫ জানুয়ারি দিবাগত রাত অর্থাৎ ১৬ জানুয়ারি রাত আনুমানিক দিবাগত রাত ১টার সময় বায়েজিদ বোস্তামী থানাধীন টেক্সটাইল মাইজপাড়া বিএসআরএম গলি কালো রাস্তা বিএসআরএম গোডাউনের সামনে রাস্তার উপর সিরিয়ালের জন্য ট্রাকের ভিতর অপেক্ষা করছিলেন।

এ সময় ৫ জন ছিনতাইকারী ১টি অটোরিক্সা যোগে বাদীর ট্রাকের সামনে এসে বাদীকে ট্রাক হতে নামিয়ে ছোরার ভয় দেখিয়ে বাদীর নিকট হতে ১টি মোবাইল সেট ও নগদ ২ হাজার টাকা ছিনতাই করে নেওয়ার সময় বাদী শোর চিৎকারে অন্যান্য ট্রাক চালকের সহায়তায় ৫ জন ছিনতাইকারী থেকে দুইজনকে আটক করে।

অন্য ৩ জন ছিনতাইকারী পালিয়ে যায়। ঘটনাস্থলে পুলিশ এসে আটককৃতদের কাছ থেকে ছিনতাইকৃত ১টি বাটন মোবাইল সেট, নগদ ২ হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত ১টি ব্যাটরিচালিত অটোরিক্সা জব্দ করে।

পরে এসআই মোঃ নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ আটককৃত নিয়ে অভিযান পরিচালনা করে পালিয়ে যাওয়া ৩ ছিনতাইকারীকে মঙ্গলবার সকাল সাড়ে ৬ টায় বায়েজিদ থানাধীন বাংলাবাজার ব্যাঙ্ক পাহাড় এলাকা গ্রেফতার করে।

বায়েজিদ বোস্তামি থানার ওসি সনজয় কুমার সিনহা বলেন, বাদীর লিখিত অভিযোগের তাদের গ্রেফতার করা হয়েছে। থানার রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায়, অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধলোহাগাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা