তারা করে সাইকেল চুরি আর চোরাই সাইকেল বেচাকেনা

নয়জন আটক

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৮ ডিসেম্বর, ২০২০ at ৮:৩৯ অপরাহ্ণ

সাইকেল চুরির সঙ্গে জড়িত এক কিশোর অপরাধী ও চোরাই সাইকেল বেচাকেনার সাথে জড়িত আটজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১১টি চোরাই সাইকেল।
নগরীর কোতোয়ালী থানাধীন এলাকায় চুরির চেষ্টার সময় স্থানীয়রা আটক করে মো. আবিদ হোসেন শ্রাবণ (১৪) নামে এক কিশোর অপরাধীকে। পরে তারা পুলিশে খবর দিলে ঐ কিশোরকে চুরির সরঞ্জামসহ আটক করে কোতোয়ালী থানা পুলিশ।
শ্রাবণের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে পাঁচলাইশ থানাধীন ষোলশহর এলাকা থেকে মো. মঞ্জুর (৩০) নামে আরও একজনকে আটক করে পুুলিশ।
তাদের দেওয়া তথ্যে চোরাই সাইকেল বেচাকেনার সাথে জড়িত অন্যদের আটক করে তাদের কাছ থেকে মোট ১১টি চোরাই সাইকেল উদ্ধার করে পুলিশ।
আজ মঙ্গলবার (৮ ডিসেম্বর) কোতোয়ালী থানা পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃতরা হলো মো. আবিদ হোসেন শ্রাবণ (১৪), মো. মঞ্জুর (৩০), মো. শরীফুল ইসলাম (২০), নবী হাসান জনি (১৯), মো. সোহেল (২৬), মো. আব্দুল হালিম জনি (২০), মো. হৃদয় (১৮), মো. মোরশেদ (৩২), মো. মুহিদুল ইসলাম (২২)।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, “সাইকেল চুরির সঙ্গে জড়িত এক কিশোর অপরাধী ও চোরাই সাইকেল ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত আটজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ১১টি চোরাই সাইকেল উদ্ধার করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটিতে মাস্ক না পরায় জরিমানা
পরবর্তী নিবন্ধবাঁশখালীতে বৃদ্ধের পা ভেঙে দিল প্রতিপক্ষ