তরুণীকে হয়রানি প্রতিবাদ করায় যুবক ছুরিকাহত

বাঁশখালীর সৈকত

বাঁশখালী প্রতিনিধি | রবিবার , ১৭ জুলাই, ২০২২ at ৫:২৫ পূর্বাহ্ণ

বাঁশখালী উপজেলার বাহারছড়া সমুদ্র সৈকতে এক তরুণীকে হয়রানির প্রতিবাদ করায় আবদুর রহিম (৩৮) নামে এক যুবক আহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত আবদুর রহিম বাহারছড়া ইউনিয়নের পশ্চিম রত্নপুর গ্রামের দৈয়ামাঝির বাড়ি এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে।

জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে সৈকতে বেড়াতে আসা এক তরুণীকে লোকালয় থেকে দূরে বাহারছড়া কাথরিয়া সমুদ্র সৈকতের হালিয়াপাড়া-রত্নপুর পয়েন্টে নিয়ে যায় সংঘবদ্ধ কিশোরগ্যাং চক্রের সদস্যরা। এ সময় ওই তরুণীর চিৎকারে তাকে উদ্ধারের জন্য এগিয়ে আসেন যুবক আবদুর রহিম। এ সময় কিশোরগ্যাংয়ের সদস্যরা ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে ঘটনাস্থল থেকে স্থানীয়রা ৯৯৯-এ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। তবে পুলিশ আসার আগেই বখাটেরা পালিয়ে যায়। পরে আহত যুবককে উদ্ধার করে প্রথমে বাঁশখালী আধুনিক হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত আব্দুর রহিমের বড় ভাই জসিম উদ্দিন বলেন, শুক্রবার বিকেলে আমার ভাই আমাদের চাচার মাছের প্রজেক্ট দেখতে যায়। যাওয়ার সময় দেখতে পায় ৫/৬ জন কিশোর সৈকতে বেড়াতে আসা এক তরুণীকে হয়রানির চেষ্টা করলে মেয়েটি চিৎকার দেয়। তখন আমার ভাই তাদের বাধা দিতে গেলে তারা ভাইকে প্রথমে ডান হাতে ও পরে ডান পায়ের উরুতে ছুরি দিয়ে গুরুতর জখম করে। পরে পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবু জাফর বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পুলিশ আহত অবস্থায় যুবক আব্দুর রহিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করে। পুলিশ পৌঁছানোর আগেই কিশোরগ্যাংয়ের সদস্যরা পালিয়ে যায়। এ সময় সৈকতে বেড়াতে আসা তরুণীকে উদ্ধার করে তার বাবার জিম্মায় তুলে দেওয়া হয়। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এদিকে বখাটে ও কিশোরগ্যাং সদস্যদের পর্যটক হয়রানি ও ছিনতাইয়ের ব্যাপারে স্থানীয়রা এ এলাকায় পুলিশী টহল ও নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধপ্রতিদিন ফোন আসে প্রায় ৩০ হাজার
পরবর্তী নিবন্ধনিখোঁজের একদিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার