তবে তুমিই জয়ী হও, সুইফটের পোস্টের জবাবে মাস্ক

| শুক্রবার , ১৩ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:১৯ পূর্বাহ্ণ

পপ তারকা টেইলর সুইফট মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ডেমোক্র্যাটিক প্রার্থী কমলা হ্যারিসের পক্ষ নেওয়ার পর নিজস্ব মালিকানাধীন সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সএ একটি পোস্ট শেয়ার করেছেন ইলন মাস্ক। খবর বিডিনিউজের।

শীর্ষ প্রযুক্তি সিইওদের মধ্যে ইলন মাস্ক যুক্তরাষ্ট্রের রাজনৈতিক সমীকরণে উল্লেখযোগ্য ব্যতিক্রম। বাদবাকি প্রযুক্তি বিলিয়নেয়ারদের প্রায় সবাই ডেমোক্র্যাট শিবিরে।

ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে সুইফট নিজেকে চাইল্ডলেস ক্যাট লেডি বলে আখ্যা দিয়েছেন, যে কথাটি এর আগে সন্তানহীন নারীদেরকে বিদ্রুপ করার উদ্দেশ্যে ব্যবহার করেছিলেন ট্রাম্পের ভাইস প্রেসিডেন্ট প্রার্থী জেডি ভ্যান্স। সে বিষয়টিই নিজের পোস্টে তুলে ধরেছেন সুইফট।

জবাবে মাস্ক লেখেন, ঠিক আছে টেইলরতুমি জিতে গেছ আমি তোমাকে একটি শিশু দেব। আর তোমার বেড়ালগুলোকে আমি নিজের জীবন দিয়ে হলেও রক্ষা করব। এর আগে ৩৪ বছর বয়সী শিল্পী সুইফট বলেছেন, তিনি হ্যারিসকে ভোট দেবেন কারণ তিনি নানা অধিকার ও বিষয় নিয়ে লড়াই করছেন। আর আমি বিশ্বাস করি, চ্যাম্পিয়ন হতে এমনই একজন যোদ্ধা প্রয়োজন।

তিনি খুবই ধিরস্থির ও যোগ্য নেতা। আমার বিশ্বাস, নেতৃত্বে বিশৃঙ্খলা ছড়ানোর মতো কেউ না এসে এমন শান্তিপ্রিয় কেউ এলে আমরা এদেশের জন্য অনেক কিছুই অর্জন করতে পারব। এমনকি সহযাত্রী হিসেবে টিম ওয়ালজকে বাছাই করাতেও আমি মুগ্ধ হয়েছি, যিনি বেশ কয়েক দশক ধরে এলজিবিটিকিউ+, আইভিএফ ও নারী অধিকারের পক্ষে দাঁড়িয়ে আসছেন, এক দীর্ঘ ইনস্টাগ্রাম পোস্টে উল্লেখ করেন সুইফট।

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তানে হামলায় পোলিও টিকা কর্মীসহ নিহত ৬
পরবর্তী নিবন্ধমণিপুর থেকে পালালেন রাজ্যপাল