ঢাবি ও জাবিসহ সকল হত্যার প্রতিবাদে বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের বিক্ষোভ

| রবিবার , ২২ সেপ্টেম্বর, ২০২৪ at ১১:০৫ পূর্বাহ্ণ

গতকাল শনিবার চট্টগ্রাম প্রেসক্লাব সম্মুখে তোফাজ্জলসহ অন্যান্য সকল হত্যা খুনের অপরাধীদের বিচার ও শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব। মানববন্ধনে সভাপতিত্ব করেন বিশ্ব ইনসানিয়াত বিপ্লব চট্টগ্রাম জেলা শাখার সভাপতি আল্লামা আরেফ সারতাজ। বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা হাফেজ ইলিয়াস শাহ, এমদাদুল হক সায়ীফ, মুফতি রেজাউল কাওসার ও চট্রগ্রাম জেলা শাখার নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেনস্রষ্টার ভালবাসায় স্রষ্টার অসীম রহমত রাসুলের ভালোবাসায় সব মানুষের ভালোবাসার ভিত্তিতেই কেবল মানবিক মানুষ তৈরি হয়। সকল বস্তুর ঊর্ধে স্রষ্টার নামে স্রষ্টার আলোকে হৃদয়ের গঠন মানবসত্তা ছাড়া মানুষ হয়না, বিবেকহীন অমানুষ হয়। ঈমানী চেতনা ও মানবিক চেতনার বিপরীত বস্তুবাদি মতবাদ ও ধর্মের নামে হিংস্র অধর্ম উগ্রবাদ ই মানুষকে স্রষ্টা ও সৃষ্টির শত্রু অমানুষ খুনি জালিম পশু বানায়।

বক্তারা বলেন, ঢাবি, জাবিসহ তোফাজ্জল ও সর্বত্র সকল হত্যার খুনি শুধু কিছু ব্যক্তি নয়, খুনি তৈরির কারখানা এ পাশবিক সমাজএ পাশবিক রাষ্ট্রদায়িত্বহীন অমানবিক সব সরকার এবং ধর্ম মত পথ নির্বিশেষে সব মানুষের নিরাপদ মানবিক সমাজ রাষ্ট্র গড়ার বিপ্লব থেকে বিচ্ছিন্ন নিষ্ক্রিয় আমরা সব মানুষ সবাই। এসব হত্যাযজ্ঞপাশবতাবর্বরতানৃশংসতা একক ধর্মজাতিমতবাদের নামে বিভিন্ন অপশক্তির একক গোষ্ঠীভিত্তিক হিংস্র অপরাজনীতি ও একক গোষ্ঠীগত পাশবিক স্বৈররাষ্ট্র প্রতিষ্ঠার মাধ্যমে প্রকৃত ধর্ম ও মানবতাকে নির্মূলেরই অংশ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে এক কেজি আইসসহ মাদক কারবারি আটক
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম আইনজীবী বিজয়া সম্মিলন পরিষদের সাধারণ সভা