ঢাকা মোটর শোতে পিএইচপি প্রোটন প্যাভিলিয়ন উদ্বোধন

| শনিবার , ২৫ জুন, ২০২২ at ১০:৪৯ পূর্বাহ্ণ

তিন দিনব্যাপী ঢাকা মোটর শো-ফেস্টে পিএইচপি অটোমোবাইলসের প্যাভিলিয়ন উদ্বোধন করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। সিইএমএস’র আয়োজনে এই মোটর শো-ফেস্ট চলবে আজ শনিবার রাত ৮টা পর্যন্ত। গত ২৩ জুন (বৃহস্পতিবার) দুপুরে ঢাকাস্থ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) হল-৩ এ পিএচপি অটোমোবাইলসের প্যাভিলিয়ন উদ্বোধন করেন তিনি।

আমাদের দেশের নিজস্ব সক্ষমতায় পিএইচপির গাড়ি প্রস্তুত অত্যন্ত গর্বের বিষয় উল্লেখ করে তিনি বলেন, পিএইচপিকে অনুসরণ করে বাংলাদেশ গাড়ি তৈরিতে ঈর্ষণীয় পর্যায়ে পৌঁছাবে এটাই আমার বিশ্বাস। পিএইচপি অটোমোবাইলের ওপর আস্থা রেখে উপমন্ত্রী নওফেল বলেন, প্রিমিয়াম ইউনিভার্সিটির জন্য ইতোমধ্যে আমরা প্রোটন সাগা ক্রয় করেছি। সার্ভিস অত্যন্ত ভালো। সব ক্ষেত্রেই কাউকে না কাউকে এগিয়ে আসতে হয়।

বাংলাদেশে অত্যাধুনিক ব্রান্ড নিউ গাড়ি প্রস্তুত করতে এগিয়ে এসেছে পিএইচপি। পিএইচপি অটোমোবাইলসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আখতার পারভেজ হিরো বলেন, যে কোনো পণ্য উৎপাদনে পিএইচপি মানে বিশ্বাস করে বলেই দেশের মানুষের আস্থা পিএইচপিতেই। তিনি আরও বলেন, পিএইচপি অন্যান্য ক্ষেত্রে সফলতার যে চিহ্ন রেখেছিলো সে চিহ্ন গাড়ি প্রস্তুুতের ক্ষেত্রে ধরে রাখবে ইনশাআল্লাহ।

আখতার পারভেজ হিরো বলেন, এই মোটর ফেস্ট থেকে যারা গাড়ি কিনবেন তাদের রেজিস্ট্রেশন ফি ৫০ ভাগ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। এছাড়া ৫ বছরের বাম্পার টু বাম্পার ওয়ারেন্টিসহ আরও অনেক সুবিধা পাবেন ক্রেতারা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবজ্রপাত থেকে রক্ষায় তাল গাছ লাগাতে হবে : হুইপ
পরবর্তী নিবন্ধট্রেইলারে ‘দিন : দ্য ডে’, মুক্তি ঈদে