ডিস্ট্রিক্ট গভর্নরের ক্লাব পরিদর্শন ও ক্লাবের ৪র্থ ইনস্টলেশন

রোটারি চিটাগং রেইনবো ক্লাব

| সোমবার , ১ নভেম্বর, ২০২১ at ১১:০১ পূর্বাহ্ণ

রোটারি চিটাগং রেইনবো ক্লাবের রোটারি ডিস্ট্রিক্ট গর্ভনরের অফিসিয়াল ক্লাব পরিদর্শন এবং সেইসাথে ক্লাবের চতুর্থ ইনস্টলেশন সম্পন্ন হয়েছে। গত ২৮ অক্টোবর সন্ধ্যায় চট্টগ্রামের টেরাকোটা রেস্তোঁরায় রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২’র বর্তমান গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী ক্লাবের সমস্ত কার্যক্রম ও মানবতার সেবায় ক্লাবটির বিভিন্ন উদ্যোগের জন্য ভুয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানে বিদায়ী প্রেসিডেন্ট মির্জা হাফিজুর রহমান সোহেল নতুন বছরের প্রেসিডেন্ট প্রবীর চন্দ্র সাহাকে কলার হ্যান্ডওভার করেন। পাশাপাশি নতুন বোর্ড সদস্যদের অভিনন্দন এবং শুভেচ্ছা স্বারক দেওয়া হয়।
রেইনবো ক্লাবের পক্ষ থেকে ডিস্ট্রিক গভর্নরের মাধ্যমে একজন গরীব মেধাবী শিক্ষার্থীকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তিসহ ডাক্তারী পড়ার খরচ বহনের দায়িত্ব নেয়া হয় এবং সেই লক্ষ্যে ৫০০০০ হাজার টাকার একটি চেক প্রদান করা হয়। এস এস সি পাশ করা শিপন নামের একজন কর্মহীন অসহায় ছেলেকে উক্ত ক্লাব মেম্বার ওয়াহিদুল ইসলাম ও পিপি খায়ের আহম্মদের সহযোগিতায় ১টি ভ্যানগাড়ি প্রদান করা হয়।
ক্লাবটির চার্টার প্রেসিডেন্ট জোনাল কো-র্ডিনেটর জাহেদা আকতার মিতার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য সাবিহা মুসা, পিডিজি ডক্টর তৌয়ব চৌধুরী, ডিজিই রুহেলা খান চৌধুরী, ডিজিএন ইঞ্জিনিয়ার মতিউর রহমান, পিপি জিয়াউদ্দিন, পিপি সামিনা ইসলাম, ডিস্ট্রিক এঙিকিউটিভ সেক্রেটারি সানিউল ইসলাম, এসাইনড অ্যাসিস্ট্যান্ট গভর্নর কফিল উদ্দিন মাহমুদ রিপন। ক্লাব সেক্রেটারী তাসনুভা হায়দার নোভা সেক্রেটারীর রিপোর্ট প্রদান করেন।
উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এস.কে. আজিম পিন্টু, লেফটেন্যান্ট গভর্নর মোহাম্মদ শাহজাহান, জোনাল কো-অর্ডিনেটর আকবর হোসেন, এডিশোনাল কোডিনেটার মোতাহের হোসেন, রোটা. মাহফুজুল হক, পিপি জিন্নাহ চৌধুরী, হাসনাত চৌধুরী, এসিষ্ট্যান্ট গর্ভনর আব্দুল মামুন বাহার, প্রেসিডেন্ট ইলেক্ট মো. সলিমুল্লাহ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের ফ্রি ব্লাড গ্রুপিং
পরবর্তী নিবন্ধচসিকের অভিযানে ৪০ দোকান উচ্ছেদ