ডিসিকে উত্তর জেলা জাতীয় পার্টির স্মারকলিপি প্রদান

| শুক্রবার , ২৭ সেপ্টেম্বর, ২০২৪ at ৭:১২ পূর্বাহ্ণ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে স্মারকলিপি দিয়েছে চট্টগ্রাম উত্তর জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ। গতকাল চট্টগ্রামের নবাগত ডিসি ফরিদা খানমের হাতে নেতৃবৃন্দ এ স্মারকলিপি তুলে দেন।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান উত্তর জেলার আহ্বায়ক নজরুল ইসলাম, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান দিদারুল কবির দিদার, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও উত্তর জেলার সদস্য সচিব সফিক উল আলম চৌধুরী, উত্তর জেলা আহ্বায়ক কমিটির সদস্য সাবেক চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আকবর, আহ্বায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম, হাটহাজারী উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো: আলমগীর, হাটহাজারি পৌর জাতীয় পার্টির সভাপতি মো: জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মৌলানা শফি, উত্তর জেলা যুবসংহতীর সাবেক সা: সম্পাদক মো: মূছা এবং উত্তর জেলা জাতীয় পার্টির কয়েকশত নেতাকর্মী।

স্মারকলিপিতে নেতৃবৃন্দ বলেন, আমরা লক্ষ্য করছি জাতীয় পার্টি উক্ত আন্দোলনের পক্ষে থাকলেও একটি মহল তাদের অসৎ রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য ষড়যন্ত্রমূলকভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, সিনিয়র কোঃ চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু, চেয়ারম্যানের সহধর্মিনী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য শেরীফা কাদের সহ অনেক নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এসব মামলা প্রত্যাহার দাবি করছি। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপাঠানটুলি ওয়ার্ডে শতাধিক পরিবারে চাল বিতরণ
পরবর্তী নিবন্ধআন্তঃজেলা গাড়ি চোরচক্রের ৪ সদস্য কুমিল্লা থেকে গ্রেপ্তার