ডিবির পোশাকে বাসে আগুন,তাদের খুঁজছি : ডিবিপ্রধান

| রবিবার , ২৯ অক্টোবর, ২০২৩ at ৭:২৫ পূর্বাহ্ণ

পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) পোশাক পরে যারা বাসে আগুন দিয়েছে, তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ। গতকাল রাতে ডিএমপি মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। খবর বাংলানিউজের।

তিনি বলেন, ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ডিবির পোশাক পরে ডাকাতি করেছে, ডিবির পোশাক পরে ছিনতাই কাজে জড়িত। আমরা ওই ডাকাতদের গ্রেপ্তার করেছি। তেমনি আজকে যারা বলছে, যে আইনশৃঙ্খলার পোশাক পরে অথবা ডিবির পোশাক পরে বাসে আগুন লাগিয়েছে, আমরা তাকে খুঁজছি। তিনি বলেন, খুব শিগগিরই তাদের গ্রেপ্তার করব। আমি মনে করি, তারা অপরাধী। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। আমরা তাদের আইনের আওতায় নিয়ে আসব।

তিনি বলেন, পুলিশের অনেকগুলো গাড়িতে আগুন দেওয়া হয়েছে। দুটি সরকারি গাড়িতে আগুন দিয়েছে। কয়েকটি মোটরসাইকেলে আগুন দিয়েছে। তেমনিভাবে গাড়িতেও আগুন লাগিয়েছে। আমাদের রাজারবাগ পুলিশ হাসপাতালে সমস্ত অ্যাম্বুলেন্সগুলো আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে হামলাকারীরা। যারা এই কাজগুলো করেছে, তারাই এখন হয়তোবা মনে করেছে, একটি পোশাক দিয়ে জিনিসটাকে ভিন্ন খাতে প্রবাহিত করার যাবে। কিন্তু সেটা হবে না।

পূর্ববর্তী নিবন্ধকর্ণফুলী নদী থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধহাসপাতালের পাওনা মেটাতে নবজাতককে দত্তক, ছেলেকে ফেরত চান মা