ডা. জাফরুল্লা চৌধুরী গুরুতর অসুস্থ, মেডিকেল বোর্ড গঠন

| সোমবার , ১০ এপ্রিল, ২০২৩ at ৫:৪১ পূর্বাহ্ণ

গুরুতর অসুস্থ গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। গতকাল রোববার গণস্বাস্থ্যকেন্দ্রের প্রেস উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান। খবর বাংলানিউজের।

এতে বলা হয়, বীর মুক্তিযোদ্ধা, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা তেমন কোনো উন্নতি না হওয়ায় আজ (গতকাল) দুপুরে বিশেষজ্ঞ চিকিৎসকের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

মেডিকেল বোর্ডের প্রধান সমন্বয়কারী অধ্যাপক বি: জেনারেল ডা. মামুন মোস্তাফী (অব🙂 গণমাধ্যমকে বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা গত তিন দিনে তেমন কোনো উন্নতি না হওয়ায় আজ দুপুর ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত গণস্বাস্থ্য নগর হাসপাতালে চিকিৎসা বিশেষজ্ঞদের নিয়ে মেডিকেল বোর্ডের মিটিং করা হয়। কিডনি, মেডিসিন, ভাসকুলার সার্জন, বক্ষব্যাধি বিশেষজ্ঞ, ইনটেনসিভিস্ট চিকিৎসা বিশেষজ্ঞদের সমন্বয়ে মেডিকেল বোর্ড গঠিত হয়। মেডিকেল বোর্ডের চিকিৎসকরা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার উন্নতির জন্য প্রয়োজনীয় ব্যবস্থাপনা দেন।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক স্বনামধন্য অধ্যাপক ডা. এ বি এম আবদুল্লাহ দুপুর ১টায় ডা. জাফরুল্লাহ চৌধুরীকে গণস্বাস্থ্য নগর হাসপাতালে দেখতে আসেন। তিনি ৩০ মিনিট সময় উপস্থিত থেকে চিকিৎসার খোঁজখবর নেন এবং বিভিন্ন পরামর্শ দেন। এ সময় তিনি চিকিৎসা টিমের বিশেষজ্ঞ সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন।

পূর্ববর্তী নিবন্ধভুয়া ফেসবুক আইডি খুলে নারীর মানহানি, যুবক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধখাদ্যদ্রব্য নিয়ে মিথ্যা তথ্য প্রচার করলে ৫ বছর কারাদণ্ড