ট্রেন মিস, কর্মচারীদের মারধর করল এক দল যাত্রী

আজাদী প্রতিবেদন | সোমবার , ২৮ অক্টোবর, ২০২৪ at ৭:৫৭ পূর্বাহ্ণ

ট্রেন মিস করায় এক দল যাত্রী রেলওয়ের বুকিং সহকারী গিয়াস উদ্দিনসহ কয়েকজন কর্মচারীকে মারধর করেছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার রাতে কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে আসে কক্সবাজার স্পেশাল ট্রেন। সন্ধ্যা ৭টায় ছেড়ে আসা এই ট্রেন রাত সাড়ে ১০টায় চট্টগ্রাম স্টেশনে পৌঁছার কথা। কিন্তু তা রাত ১২টা ১০ মিনিটে পৌঁছায়। এই ট্রেনে চট্টগ্রাম থেকে ঢাকাগামী তূর্ণা নিশীথা এক্সপ্রেসের যাত্রী ছিলেন। কক্সবাজার স্পেশাল ট্রেন দেরিতে পৌঁছায় অন্তত ৪০ জন যাত্রী তূর্ণা নিশীথা এক্সপ্রেস ট্রেন পাননি। এতে ক্ষুব্ধ হয়ে যাত্রীরা রেল কর্মচারীদের অবরুদ্ধ করে হামলা ও ভাঙচুর চালিয়েছে। এ সময় গিয়াসসহ ৫ কর্মচারী আহত হন।

চট্টগ্রাম রেলওয়ের স্টেশন ম্যানেজার মনিরুজ্জামান বলেন, কক্সবাজারের লোকাল ট্রেনটি চট্টগ্রাম পৌঁছাতে দেরি হওয়া এবং ট্রেনের কিছু যাত্রী তূর্ণা নিশিতায় টিকেট কাটা ছিল। তারা ব্রাহ্মণবাড়িয়ার যাত্রী বলে জানা গেছে। অনাকাক্সিক্ষত কারণে ট্রেন মিস করায় তারা ক্ষুদ্ধ হয়ে ভাঙচুর চালায়। একপর্যায়ে তারা ট্রেনের টিকেট চেকার, ঘোষক ও স্টেশনের বুকিং সহকারী গিয়াস উদ্দিনকে লাঞ্ছিত করে। এতে ৫ জন আহত হয়।

রেলওয়ের আরেক কর্মচারী জানান, ট্রেন মিস করা যাত্রীরা হইচই শুরু করেন। টিকিটের টাকা ফেরত দেওয়ার দাবি করেন। টাকা ফেরত দেওয়ার সুযোগ না থাকলেও তাদের পর্যটক এক্সপ্রেসে করে গন্তব্যে পৌঁছে দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছিল। এরপরও ৩০৩৫ জন তরুণ বুকিং সহকারীকে মারধর করেন।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধনগর বিএনপি থেকে তোতন ও স্বেচ্ছাসেবক দলের এক নেতা বহিষ্কার