ট্রেনে কাটা পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ২৫ জুন, ২০২২ at ৬:০১ পূর্বাহ্ণ

মীরসরাই উপজেলার বড়তাকিয়া রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে নারায়ন চন্দ্র পাল (৪২) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার খৈয়াছরা ঝর্নার রাস্তায় রেলগেটে এলাকায় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

নিহত নারায়ণ নোয়াখালী জেলার কবিরহাট থানার পশ্চিম দরদনগর এলাকার মৃত সুদেব পালের পুত্র। নিহত ব্যক্তি মীরসরাই উপজেলার ব্র্যাক ব্যাংকের উপ প্রকল্প প্রোগ্রামের এরিয়া সুপারভাইজার হিসেবে কর্মরত ছিলেন। নিহত ব্যক্তি পশ্চিম খৈয়াছড়া এলাকার বিকাশ চন্দ্র দাসের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন।

পরিবার সূত্রে জানা যায় তিনি কিছুদিন ধরে অসুস্থ ছিলেন, হতাশাগ্রস্ত ছিলেন। নিহতের স্ত্রী উর্মি সাহা বলেন, আমার স্বামীর দুপুর ১১ টায় বাসা থেকে বের হয়েছেন কিছু বাজার সদাই কিনবেন বলে। দীর্ঘ দিন ধরে অসুস্থ মাঝে মাঝে অফিস করেন। কিভাবে কি হয়ে গেল এখন বুঝতে পারছি না আমি এর বেশি কিছু জানিনা।

দুর্ঘটনা বিষয়ে সীতাকুণ্ডের জিআরপি পুলিশের এসআই খোরশেদ আলম বলেন, দুপুর সাড়ে বারোটায় চট্টগ্রাম থেকে ঢাকামুখী মালবাহী ট্রেনের কাটা পড়ে নারায়ণ চন্দ্র পাল নিহত হয়। আমরা মৃতদেহ চমেক মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে পরিবারকে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধখুলছে স্বপ্নের দুয়ার
পরবর্তী নিবন্ধআনোয়ারায় হাতির আক্রমণে দোকান তছনছ