ট্রাকের ধাক্কায় ১৫ ফুট দূরে বাইক, চাকায় পিষ্ট তরুণ

রেললাইনে হাঁটতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি | বুধবার , ১২ জানুয়ারি, ২০২২ at ৬:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরুণ ও ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার পৃথক এ দুর্ঘটনা দুটি ঘটে।
জানা যায়, মঙ্গলবার দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আব্দুল্লাহ ঘাটা এলাকায় ট্রাকের ধাক্কায় মো. মারুফ (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী মারা যায়। দুর্ঘটনায় নিহত তরুণ উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট জলিল স্টেশন এলাকার বদুর বাড়ির মতিন বাশারের পুত্র। বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, চট্টগ্রামমুখী ট্রাক মহাসড়কের আব্দুল্লাহ ঘাটা এলাকা অতিক্রমকালে একইমুখী একটি মোটরসাইকেলকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয় এবং মোটরসাইকেলটি মহাসড়ক থেকে প্রায় ১৫ ফুট দূরে সড়ক বিভাজকের উপর ছিটকে পড়ে। দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় যুবককে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে দুর্ঘটনা পরবর্তী ট্রাকটি পালিয়ে যাওয়াই আটক করা সম্ভব হয়নি।
এদিকে, ট্রেনে কাটা পড়ে আব্দুল মতিন বাঁধন (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের কলেজপাড়া সংলগ্ন অনলাইন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সে একই এলাকার আব্দুল লতিফের পুত্র। ফৌজদারহাট জিআরপি ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) তোফাজ্জল হোসেন জানান, সকালে বৃদ্ধ লোকটি রেললাইনে হাঁটার সময় অসাবধানতাবশত চট্টগ্রামমুখি একটি ট্রেনের নিচে কাটা পড়ে গুরুতর আহত হন। দুর্ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, সকালে মাথায় মারাত্মক যখমপ্রাপ্ত এক বৃদ্ধকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধপুলিশ বলেছিল ধর্ষণ, ডিবির কাছে ধর্ষণ চেষ্টা
পরবর্তী নিবন্ধগার্মেন্টসে ভয়াবহ আগুন পুড়ে গেছে কিছু অংশ