ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চন্দনাইশ প্রতিনিধি | রবিবার , ১১ জুলাই, ২০২১ at ৫:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চন্দনাইশের জোয়ারা রাস্তার মাথা এলাকায় গতকাল শনিবার ট্রাকের ধাক্কায় ১ মোটরসাইকেল আরোহী নিহত ও অপর এক আরোহী গুরুতর আহত হয়েছে।
জানা যায়, পটিয়া উপজেলার অলিরহাট পূর্ব আজিমপুর শেখ পাড়া এলাকার আব্দুস সাত্তারের পুত্র আব্দুল হামিদ ও তার চাচাতো ভাই মো. তারেক (২৪) মটরসাইকেলযোগে ব্যক্তিগত কাজে চন্দনাইশের দোহাজারীর দিকে আসছিল। পথিমধ্যে তারা জোয়ারা বদুরপাড়া এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক (নং- চট্টমেট্টো- শ ১১-০৮৪৮) ধাক্কা দিলে তারা দু’ভাই গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল হামিদকে মৃত ঘোষণা করেন বলে জানান চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দীন। এদিকে আহত তারেককে ২৮নং ওয়ার্ডে ভর্তি করে হয়।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রব জানান, দূর্ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক ট্রাক ও দূর্ঘটনা কবলিত মটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধকোভিড মোকাবিলায় তথ্য নয় দুর্নীতি নিয়ন্ত্রণ করুন : টিআইবি
পরবর্তী নিবন্ধবাঁশখালীর সাধনপুরে ইউএনও’র অভিযানে ৪শ ঘনফুট বালু জব্দ