টেরিবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির চিকিৎসা ক্যাম্প

| বুধবার , ১৪ সেপ্টেম্বর, ২০২২ at ১১:১১ পূর্বাহ্ণ

টেরীবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির উদ্যোগে গতকাল সকালে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদান কর্মসূচি, সদস্য নবায়ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী।
এতে বিশেষ অতিথি ছিলেন ২০নং দেওয়ান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. হারুন, চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম হকার্স লীগের সাধারণ সম্পাদক হারুন রশীদ রনি, টেরীবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির সভাপতি নুর আলম, সহ-সভাপতি বাদশা, সাধারণ সম্পাদক লোকমান হাকিম, যুগ্ম-সম্পাদক সেলিম, অর্থ সম্পাদক জিয়া উদ্দিন, সহ অর্থ সম্পাদক মিজান, সাংগঠনিক সম্পাদক নুর নবী, সহ সাংগঠনিক সম্পাদক নবাব মিয়া, ধর্ম সম্পাদক হাবিব, দপ্তর সম্পাদক ওসমান, প্রচার সম্পাদক আমির, সদস্য আনিস ও তাহের প্রমুখ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে হকার্স সমিতির এই চিকিৎসা ক্যাম্পকে একটি সময়োপযোগী উদ্যোগ বলে ধন্যবাদ জানান। তিনি সকল হকার্স নেতৃবৃন্দ সরকারের সকল উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে ভূমিকা রাখার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদেশ ও জাতির উন্নয়নে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম : এম এ মোতালেব
পরবর্তী নিবন্ধঅধ্যাপক আবদুল করিমের লেখা পথ নির্দেশক হিসেবে কাজ করছে : চবি উপাচার্য