টেক্সি ছিনিয়ে নিয়ে পার্টস খুলে বিক্রি, ছিনতাইকারী গ্রেপ্তার

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ২৫ জুন, ২০২৪ at ১০:৫৪ পূর্বাহ্ণ

পটিয়ায় ছিনতাই হওয়া একটি সিএনজিচালিত ট্যাক্সিসহ শাহেদুল আলম সবুজ (৩৩) নামে একজনকে গ্রেপ্তার করেছে পটিয়া থানা পুলিশ। গতকাল সোমবার সকালে পটিয়া পৌরসদরের সুচক্রদন্ডী এলাকা থেকে চোরাই ট্যাক্সির বিভিন্ন সরঞ্জামসহ সবুজকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মোহাম্মদ আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়, গত ২২ জুন রাতে ট্যাক্সিচালক মোস্তাফিজুর রহমান পটিয়া বাইপাস হয়ে যাওয়ার সময় চার ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তাকে মারধর করে তার গাড়িটি নিয়ে পালিয়ে যায়। ওইদিন গাড়িচালক মোস্তাফিজুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ আরও জানায়, পৌরসদরের সুচক্রদন্ডী গ্রামের সৈয়দ আহমদ দারোগার বাড়ির উঠানে ছিনতাইকারীরা ট্যাক্সির পার্টস বিক্রি করছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে হাতেনাতে সবুজকে গ্রেপ্তার করলেও ঘটনাস্থল থেকে পালিয়ে যায় আরও তিনজন।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত সবুজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা রয়েছে। টেক্সি ছিনতাইয়ের ঘটনায় পুলিশের হাতে সবুজ গ্রেপ্তার হয়। অন্য তিন আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তি দাবিতে মিছিল
পরবর্তী নিবন্ধভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন আজ