টেকনাফে ১২ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

টেকনাফ প্রতিনিধি | শুক্রবার , ২৬ জানুয়ারি, ২০২৪ at ৮:১৬ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফ উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ১২ বছরের এই শিশু গেলো ৫ দিন আগে কক্সবাজারের একটি এলাকায় তার বড় ভাইয়ের মেয়ের বিয়েতে আসে।

বুধবার রাত সাড়ে আটটার দিকে শিশুটি টিউবওয়েল থেকে পানি আনতে গেলে তারেক নামের এক যুবক মুখ চেপে ধরে তাকে সমুদ্র সৈকত সংলগ্ন ঝাউবাগানে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ তার পরিবারের।

তার পিতা বলেন, ‘টিউবওয়েলে মুখহাত ধুতে গেলে আমার মেয়েকে ঝাউবাগানে নিয়ে ধর্ষণ করা হয়।’ শিশুটির ভাই জানান, তার বোনকে কোথাও না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর ঝাউবাগান থেকে উদ্ধার করা হয়।

এই ঘটনায় তারেককে আসামি করে কঙবাজার সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়। এরপর কঙবাজার সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে অভিযুক্ত তারেকের বাড়ি তালাবদ্ধ থাকায় কাউকে পায়নি বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে কঙবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাউকে না পাওয়ায় আটক করা সম্ভব হয়নি। অপরাধীদের আটক করতে পুলিশ কাজ করছে।’

এদিকে মুঠোফোনে অভিযুক্ত পরিবারের পক্ষ থেকে মামলা না করতে চাপ প্রয়োগ করা হচ্ছে। শিশুটি এখন কঙবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধআলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুরুল ও স্ত্রীর ৬ মাসের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধহাটহাজারীতে ভবন সংস্কারের সময় শেড ধসে আহত ২