টেকনাফে সাড়ে ৭ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

টেকনাফ প্রতিনিধি | বুধবার , ৬ অক্টোবর, ২০২১ at ৩:১৮ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের গোদরবিল এলাকা থেকে সাড়ে ৭ কোটি টাকার মূল্য মানের দেড় কেজি ক্রিস্টাল মেথ আইস সহ মো. আব্দুল মজিদ (২০) নামে এক যুবককে আটক করেছে বিজিবি। মঙ্গলবার রাতে সদর ইউপি গোদার বিল এলাকা থেকে মাদক আইসসহ তাকে আটক হয়। আটক আব্দুল মজিদ একই এলাকার হোছেন আলীর ছেলে।

বুধবার দুপুরে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নে কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেছেন ২ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান। এসময় উপস্থিত ছিলেন, ২ বিজিবি ব্যাটালিয়নের উপ অধিনায়ক মেজর রুবায়াৎ কবীর ও অপারেশন অফিসার মেজর এম মুহতাসিম বিল্লাল শাকিল।

অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল গোদার বিল বাজার সংলগ্ন প্রধান সড়কের পাশে কৌশনে অবস্থান গ্রহণ করে। টহলদল কয়েকজন সন্দেহভাজন ব্যক্তিকে উক্ত স্থানে দীর্ঘক্ষণ ঘোরাফেরা করতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করলে ওই ব্যক্তিরা দ্রুত মোটর সাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বিজিবি টহলদলের ধাওয়া খেয়ে এক যুবক মোটর সাইকেল থেকে নেমে ওই এলাকায় তিন তলা বিশিষ্ট একটি বাড়িতে উঠে যায়। উক্ত বাড়ি তল্লাশি করে এক যুবককে আটক করতে সক্ষম হয়।

পরে ফেলে যাওয়া মোটরসাইকেল তল্লাশি চালিয়ে ২টি প্যাকেট উদ্ধার করা হয়। প্যাকেটের ভেতর থেকে ৭ কোটি ৫০ লাখ টাকার ১ কেজি ৫০০ গ্রাম মাদক ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। এ সময় মাদক পাচারে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইসসহ আটকের বিরুদ্ধে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে করোনায় আরও ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৫
পরবর্তী নিবন্ধআঙুলের ছাপে শনাক্ত হলো অজ্ঞাত ব্যক্তির মরদেহ