টেকনাফে রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় বাংলাদেশী তিন ভাই গুলিবিদ্ধ

টেকনাফ প্রতিনিধি | বুধবার , ৩০ জুন, ২০২১ at ১২:৫৭ অপরাহ্ণ

টেকনাফে পূর্ব শত্রুতার জের ধরে বাংলাদেশী তিন ভাই গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে। আহতরা হচ্ছেন জাদিমুড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে রহমতুল্লাহ (৩০), সালামতুল্লাহ (২২) ও মোহাম্মদ হাছন (১৬)।
আজ বুধবার (৩০ জুন) ভোররাত ৩টার সময় টেকনাফ ন্যাচার পার্ক, রোহিঙ্গা ক্যাম্প-২৭ (জাদিমুড়া) (উত্তর), ব্লক-সি/৮ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এপিবিএন সূত্রে জানা যায়, আজ বুধবার ভোররাত ৩টার সময় টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ২৭নং জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্পের (ন্যাচার পার্ক উত্তর) সি/৮ ব্লক এলাকায় স্থানীয় বাংলাদশী হাবিবুর রহমানের বসতবাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে রোহিঙ্গা মৃত বশরের ছেলে হাসেমুল্লা (৩০), নুরু (৩৫), আবু তাহের কালু, গোলাম নবীর ছেলে আব্দুর রহমান বেজি (৩২) এবং সন্ত্রাসী আজিমুল্লাহ (২৮) ও শুকুর(২০) সহ জাদিমুড়া রোহিঙ্গা ক্যাম্প-২৭ এর অজ্ঞাতনামা ৬/৭ জন সন্ত্রাসী অতর্কিত হামলা চালিয়ে হাবিবুর রহমানসহ তার পরিবারের লোকজনদের মারধর ও এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়।
এতে হাবিবুর রহমানের তিন ছেলে রহমতুল্লাহ, সালামতুল্লাহ ও মোহাম্মদ হাছন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়।
ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক এপিবিএন এবং টেকনাফ মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক তারিকুল ইসলাম তারিক সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় সংশ্লিষ্ট ব্যক্তিদের দ্রুত গ্রেফতারে জাদিমুড়া এপিবিএন অফিসার ও ফোর্স কর্তৃক অভিযান অব্যাহত রয়েছে।
ক্যাম্প এলাকায় অতিরিক্ত অফিসার ও ফোর্স মোতায়েন করা হয়েছে।
ক্যাম্প এলাকার বর্তমান পরিস্থিতি স্বাভাবিক ও নজরাধীন রয়েছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধটাইগারপাস মোড়ে ক্ষুব্ধ পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, যানজট
পরবর্তী নিবন্ধকাল থেকে ‘কঠোর লকডাউন’, প্রজ্ঞাপন জারি