টেকনাফে দুই কেজি ক্রিস্টাল মেথসহ আটক ৩

টেকনাফ প্রতিনিধি | বুধবার , ৬ মার্চ, ২০২৪ at ৮:২৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইলের নৌকা ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং একটি নৌকা জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

আটকরা হলেনটেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ড মুন্ডার ডেইল এলাকার মৃত নাগু মিয়ার ছেলে মো. শামছুল আলম (৪০), মৃত হামিদ হোসেনের ছেলে মো. সৈয়দ আলম (২৪) ও নূর কামালের ছেলে মো. আক্তার কামাল (২০)

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, মঙ্গলবার গোপন তথ্যের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল মুন্ডারডেইল এলাকায় যায়। কিছুক্ষণ পর একটি সন্দেহভাজন সাম্পান নৌকাকে আসতে দেখে চ্যালেঞ্জ করে। বিজিবির টহল দলের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত নৌকা ঘুরিয়ে বঙ্গোপসাগরের দিকে চলে যায়। এ সময় বিজিবি টহলদল দুটি সাম্পান নৌকা নিয়ে চোরাকারবারীদের নৌকার পিছনে ধাওয়া করে। মুন্ডারডেইল ঘাট থেকে আনুমানিক তিন কিলোমিটার সাগরের মধ্যে নৌকাটিকে আটক করা হয়। টহলদল নৌকায় অবস্থানরত তিন চোরাকারবারিকে আটক করে। তাদের নৌকার পাটাতনের নিচে ব্যাগের ভেতর থেকে ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

আটক আসামিদেরকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস ও নৌকাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধ৭ই মার্চ : ইতিহাসের সেই বজ্রকণ্ঠ
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় আগুনে পুড়ল ১৫ দোকান ও এক বসতঘর