টেকনাফে ছুরিকাঘাতে ৩ সন্তানের মা নিহত ঘাতক স্বামী আটক

টেকনাফ প্রতিনিধি | শুক্রবার , ১ জানুয়ারি, ২০২১ at ৬:১৪ পূর্বাহ্ণ

টেকনাফে পারিবারিক কলহের জের ধরে স্বামীর ছুরিকাঘাতে ৩ সন্তানের জননী নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামীকে আটক করেছে।
প্রতিবেশীরা জানায়, গতকাল দুপুর সোয়া ২টার দিকে উপজেলার হ্নীলা চৌধুরী পাড়া রাখাইন পল্লীতে উছিংগ্যার মেয়ে চ খিং ওয়ান (৪৩) এর সঙ্গে স্বামী বার্মাইয়া উক্য ওয়ানের পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী স্ত্রীর বুক, তলপেট ও হাতে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। তাদের ২য় পুত্র প্রতিবেশীদের সহায়তায় দ্রুত চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
রাখাইন পল্লীর সর্দার মাস্টার মংথিং অং জানান, ঘাতক স্বামী ছোটবেলায় বার্মা থেকে এসে এই গ্রামে বসবাস করছিল। পরে স্থানীয় চ খিং ওয়ানের সাথে তার বিয়ে হয়। তাদের ৩ সন্তান রয়েছে। আগেও ঘাতক স্বামী তার স্ত্রীকে দুইবার ছুরিকাঘাত ও গলাটিপে হত্যার চেষ্টা চালিয়েছিল।
এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। অপরদিকে ঘাতক স্বামীকে আটক করে থানায় নেয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধনুরুর ১২ সহযোগী গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ২৬২টি গাড়ির হদিস নেই