টেকনাফে ছাগল চরাতে গিয়ে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু

আজাদী অনলাইন | শনিবার , ৩০ সেপ্টেম্বর, ২০২৩ at ১০:১৭ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে ওমর সাদেক (৮) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিশু উপজেলার সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ উত্তর পাড়া এলাকার সব্বির আহমদের ছেলে এবং শাহপরীর দ্বীপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

গত শুক্রবার রাত ৮ টার দিকে শাহপরীর দ্বীপ নাফনদের বেড়িবাঁধ সংলগ্ন ধানক্ষেতের পাশে তার লাশ পাওয়া যায়। এর আগে শিশু সাদেক দুপুর সাড়ে ১২ টার দিকে ওই স্থানে ছাগল চরাতে যায়। বিকালের পর থেকে ছাগল তিনটি পাওয়া গেলেও সাদেক নিখোঁজ ছিলেন।

টেকনাফ মডেল থানার ওসি মো. জোবাইর সৈয়দ বলেন, আট বছরের এক শিশু হত্যার শিকার হয়েছে। ঘটনার খবর পেয়ে রাতেই আমি একটি টীমসহ ওই শিশুর বাড়িতে এবং ঘটনাস্থলে যায়। পরে তার মৃতদেহ সুরতহাল প্রতিবেদন তৈরি পূর্বক ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

ওসি মো. জোবাইর সৈয়দ আরও বলেন, শিশু নিহতের ঘটনায় মামলাসহ পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। পুলিশের অবস্থান থেকে আমরা চেষ্টা করবো ঘটনার রহস্য উদঘাটন করে প্রকৃত হত্যাকারীদের আইনের আওতায় আনার।

নিহতের মা ছমিরা বেগম বলেন, আমার ছেলে সাদেক শুক্রবার দুপুরে বাড়ির তিনটা ছাগল চরানোর জন্য বিলে নিয়ে যায়। বিকেলে অপর ছেলে তাকে খুঁজতে গিয়ে না পেয়ে শুধু ছাগল তিনটা নিয়ে বাড়ি ফিরে আসে। অনেকক্ষণ খোজাখুজি ও মাইকিং করেছি। পরে রাত আটটার দিকে ছাগল চরানোর স্থানে আত্মীয় স্বজনরা খুঁজতে গিয়ে তার মৃতদেহ পাওয়া যায়। তার গলা রশি দিয়ে বাঁধা ছিল, অণ্ডকোষ ফেটে রক্ত বেরিয়েছে। নাক থেকেও প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসেন্টমার্টিনে জাহাজ চলাচল বন্ধ, আটকা দেড় শতাধিক পর্যটক
পরবর্তী নিবন্ধলোহাগাড়ায় অকটেনের সাথে পানি মিশিয়ে বিক্রি করায় লাখ টাকা জরিমানা