টেকনাফে গুলিতে পিতা-পুত্র আহত

রোহিঙ্গা ডাকাতদের ঘটনার সঙ্গে জড়িত থাকার ধারণা স্থানীয়দের

টেকনাফ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ জুন, ২০২১ at ১২:১৭ পূর্বাহ্ণ

টেকনাফ সন্ত্রাসীদের গুলিতে বাবা-ছেলে গুলিবিদ্ধ হয়েছেন।
গতকাল বুধবার (২ জুন) রাত সাড়ে ৮টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের কচ্ছপিয়া এলাকা বাড়িতে ঢুকে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে তারা আহত হন।
গুলিবিদ্ধরা হচ্ছেন টেকনাফ বাহারছড়া ইউনিয়নের কচ্চপিয়া গ্রামের গুরা মিয়ার ছেলে আলি আহমদ (৪০) ও তার ছেলে মো. জয়নাল উদ্দিন (১২)।
এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, “ডাকাত দলের গুলিতে বাবা-ছেলে দু’জন গুলিবিদ্ধ হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। পুলিশ অস্ত্রধারীদের ধরতে অভিযান পরিচালনা করছে।”
আহতদের আত্মীয় মো. সাইফুল বলেন, “রাতে দোকান বন্ধ করে বাবা-ছেলে বাড়ি চলে আসেন। এর কিছুক্ষণ পর হঠাৎ অস্ত্রধারীরা বাড়িতে ঢুকে গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যান তারা। তাদের শোর-চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাদের উদ্ধার করে দ্রুত টেকনাফ উপজেলা স্বাস্থ্য বিভাগে নিয়ে যায়। তবে আলি আহমদের অবস্থার অবনতি হওয়ায় তাকে সরাসরি কক্সবাজারে নিয়ে যাওয়া হয়। ধারণা করা হচ্ছে রোহিঙ্গা ডাকাতরা এ ঘটনার সঙ্গে জড়িত।”
এ বিষয়ে টেকনাফ উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. আইয়ুব খান বলেন, “গুলিবিদ্ধ অবস্থায় স্বজনরা এক কিশোরকে নিয়ে আসেন। তার মাথার বাম পাশে গুলির আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধলিয়াকত আলি খাঁনকে স্মরণ মহিউদ্দীন চৌধুরী ফাউন্ডেশনের
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা