টেকনাফে ইয়াবা ও গাঁজাসহ তিন কারবারি আ ট ক

টেকনাফ প্রতিনিধি | শনিবার , ২০ জানুয়ারি, ২০২৪ at ৬:০৫ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফে ৩৯ হাজার ইয়াবা ও ২ কেজি গাঁজা নিয়ে তিন কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫। ১৯ জানুয়ারি (শনিবার) বিকাল ৫ টায় এই অভিযান চালানো হয়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, টেকনাফের লেদা এলাকা থেকে একজন মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট নিয়ে একটি ব্যাটারিচালিত অটোযোগে কক্সবাজারের দিকে আসছিল।

যার খবর পেয়ে টেকনাফ-কক্সবাজার মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে এক মাদক কারবারি পালানোর সময় গ্রেফতার করা হয়। পরে আটক ব্যক্তির দেহ ও অটো তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক মাদক কারবারি জাদিমোড়া মোঃ কবির (২৩) ক্যাম্প নং-২৭, ব্লক-এ/৩ এর মৃত আব্দুল আলীর পুত্র।

একইদিন টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারি সাইফুলকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার অপর এক সহযোগী র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে দ্রুত পালিয়ে যায় বলে গ্রেফতারকৃত মাদক কারবারি স্বীকার করে।

আটক সাইফুল ইসলাম (২১) হ্নীলা রঙ্গীখালীর সরোয়ার কামালের পুত্র।

এছাড়াও টেকনাফের দক্ষিণ নাইট্যংপাড়া এলাকায় থেকে ২ কেজি গাঁজা নিয়ে মোহাম্মদ সাকিব নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। সে টেকনাফ দক্ষিণ নাইট্যংপাড়ার নুর মোহাম্মদের পুত্র।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত এবং পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে সংশ্লিষ্ট থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটমটম দিল ধা ক্কা, উঠার সময় সিএনজির আরেক ধা ক্কা য় বৃ দ্ধ প র পা রে
পরবর্তী নিবন্ধসাবেক ইউপি সদস্যকে গু লি করার চেষ্টাকালে জনতার হাতে অ স্ত্র সহ আ ট ক ৪ যুবক