টেকনাফে আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, গুলিতে নিহত যুবক

টেকনাফ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৭ জানুয়ারি, ২০২১ at ৫:৩৪ পূর্বাহ্ণ

টেকনাফে পুলিশের কাছ থেকে আসামি ছিনতাইয়ের চেষ্টাকালে দুই পক্ষের গোলাগুলিতে খোরশেদ আলম (২২) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিন পুলিশ সদস্য। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার ওসি হাফিজুর রহমান বলেন, রাতে ইউনিয়নের রাজারছড়া এলাকা থেকে ১১ মামলার আসামি শামসুল আলমকে (৩৭) আটক করা হয়। তাকে থানায় নেয়া হচ্ছিল। শামসুলের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর অতর্কিত হামলা চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালিয়েছে।
উল্লেখ্য, নিহত খোরশেদ আলম মিঠাপানির ছড়া এলাকার গোলাম হোসেনের ছেলে। তিনি আসামি শামসুল আলমের ভাই। নিহতের অপর ভাই নুরুল আলম জানান, আসামি ছিনিয়ে নিতে নয়। বরং পুলিশের হাতে গ্রেপ্তারের সংবাদ শুনে ভাইকে দেখতে যায় খোরশেদ। এ সময় গাড়ির ভেতর থেকে পুলিশ গুলি চালায়।
টেকনাফ স্বাস্থ্য কমপ্লেঙের চিকিৎসক জাকারিয়া মাহমুদ বলেন, রাতে গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে আনা হয়। তার বুকের বাম পাশে গুলির আঘাত ছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। আহত তিন পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কঙবাজারে প্রেরণ করা হয়েছে। এর আগে খবর পেয়ে টেকনাফ হাসপাতালে যান কঙবাজার জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান ও সহকারী পুলিশ সুপার উখিয়া-টেকনাফ সার্কেল শাকিল আহমেদ।

পূর্ববর্তী নিবন্ধআদালতে হাজিরা দিতে এসে বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধরোগী হাজারের নিচেই, কমল মৃত্যুও