টিপ ছোরা, রক্তমাখা স্যান্ডেল ও তিন ছিনতাইকারী

আজাদী প্রতিবেদন | সোমবার , ১০ জানুয়ারি, ২০২২ at ৮:১০ পূর্বাহ্ণ

নগরীর আকবরশাহ এলাকায় ছিনতাইয়ের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের থেকে নগদ অর্থ, একটি মোবাইল ফোন ও দুটি টিপ ছোরা উদ্ধার করা হয়। গতকাল রোববার ভোরে নগরীর নিউ মনসুরাবাদের মমতা ক্লিনিকের গলি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। আটককৃতরা হলো মো. রাজু (২৪), মো. আসিফুল ইসলাম (১৯) ও ইব্রাহীম খলিল রিয়াদ (২৯)।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল ভোরে আকবরশাহ থানার নিউ মনসুরাবাদ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পূর্ব পাশে শ্যামলী কাউন্টারের সামনে কয়েকজন ছিনতাইকারী ছুরিকাঘাত করে মো. মজিবুল হক নামে এক যুবকের কাছ থেকে ১৪০০ টাকা ও একটি মোবাইল ফোন সেট নিয়ে যায়। অভিযোগের ভিত্তিতে থানায় একটি নিয়মিত মামলা করা হয়।
আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন আজাদীকে জানান, ছিনতাইয়ের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলের পাশে মমতা ক্লিনিকের গলি থেকে আসিফুল ও রিয়াদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের টিপ ছোরা, রক্তমাখা এক জোড়া স্যান্ডেল এবং ১২০০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা রাজুর নেতৃত্বে ছিনতাই করেছিল বলে জানায়। পরে পাহাড়তলী এলাকার বাসা থেকে রাজুকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে আরেকটি স্টিলের টিপ ছোরা এবং ছিনতাই করা মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধএলাকা চষে বেড়াচ্ছেন মহিলা কাউন্সিলর প্রার্থীরাও
পরবর্তী নিবন্ধতিন কোটি টাকার ইয়াবা উদ্ধার