টানেল উদ্বোধন ও জনসভা হবে নির্বাচন রাজনীতির টার্নিং পয়েন্ট

আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আ. লীগের বর্ধিত সভায় ভূমিমন্ত্রী

আনোয়ারা প্রতিনিধি | রবিবার , ১৫ অক্টোবর, ২০২৩ at ৪:৩৮ পূর্বাহ্ণ

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, জানুয়ারির প্রথম সপ্তাহে নির্বাচন হবে। তাতে বিপুল ভোটে পঞ্চম বারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন জননেত্রী শেখ হাসিনা। নির্বাচনের বেশি দিন বাকি নাই। এখনই প্রস্তুতি সম্পন্ন করতে হবে। ২৮ অক্টোবর কেইপিজেড মাঠের প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন ও প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ভূমিমন্ত্রী এ কথা বলেন। গতকাল শনিবার সন্ধ্যায় নগরীর সার্সন রোডের ভূমিমন্ত্রীর বাসায় এই সভার আয়োজন করা হয়। এতে ভূমিমন্ত্রী বলেন, ২৮ তারিখে প্রধানমন্ত্রীর টানেল উদ্বোধন ও জনসভা হবে নির্বাচন রাজনীতির টার্নিং পয়েন্ট। জনসভায় ভাষণে তিনি গুরুত্বপূর্ণ মেসেজ দেবেন। তাই এটি স্মরণকালের জন্য স্মরণীয় করতে হবে। এটি আমাদের আনোয়ারাকর্ণফুলীবাসীর জন্য অত্যন্ত সম্মান আর গৌরবের জনসভা। টানেল আমার পিতার স্বপ্ন, চট্টগ্রামের স্বপ্ন। এটি শুধু বাংলাদেশে প্রথম নয় দক্ষিণ এশিয়ায়ও প্রথম টানেল। এর সুফল সমগ্র চট্টগ্রাম দক্ষিণ জেলার মানুষ উপভোগ করবে।

বিএনপির উদ্দেশে তিনি বলেন, বিএনপি শুধু স্যোসাল মিডিয়ায় সরকারের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত। মিথ্যাচার করে যাচ্ছে বিভিন্ন টক শোতে। এসব করে কোনো লাভ হবে না। আওয়ামী লীগকে ভয় দেখিয়ে কোনো লাভ হবে না। আওয়ামী লীগ কারো রক্ত চক্ষুকে ভয় করে না।

আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী এবং কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোলাইমান তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহসভাপতি শাহজাদা মহিউদ্দিন। এর আগে উদ্বোধনী বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী।

এতে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোহাম্মদ আলী, জেলা আওয়ামী লীগের সদস্য সিদ্দিক বি.কম, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি এসএম আলমগীর চৌধুরী, সহসভাপতি ভিপি জাফর উদ্দীন, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দীন ও সগীর আজাদ।

পূর্ববর্তী নিবন্ধমারা গেল আলোচিত নোভা
পরবর্তী নিবন্ধশুলকবহরে গাড়ির গ্যারেজে আগুন