টমটমে বাসের ধাক্কা, চকরিয়ায় বিজিবির সাবেক সদস্য নিহত

চকরিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ৫ সেপ্টেম্বর, ২০২৩ at ৫:২৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামকঙবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় দুটি টমটম (ইজিবাইক) সড়কের পাশে উল্টে যায়। এতে সাতজন যাত্রী আহত হন। তাদের একজনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকালে তিনি মারা যান বলে পুলিশ নিশ্চিত করেছে।

গত রোববার রাত সাড়ে ৮টায় মহাসড়কের চকরিয়ার নলবিলা দরগাহ্‌ গেইট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মো. মোশাররফ হোসেন (৪০) সাবেক বিজিবি সদস্য। তিনি চকরিয়ার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে মুষলধারে বৃষ্টিপাত হচ্ছিল। ওইসময় মহাসড়কের বানিয়ারছড়া এলাকা থেকে চকরিয়া পৌরশহরমুখী দুটি টমটম মহাসড়কের নলবিলা দরগাহ গেইট এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুতগতিতে আসা একটি যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দিলে টমটম দুটি সড়কের পাশে উল্টে যায়। আহত হন নারীসহ সাতজন যাত্রী।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনার পর পরই যাত্রীবাহী বাসটি পালিয়ে গেলেও অভিযান চালিয়ে জব্দ করা হয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেক্সিতে ডেলিভারি করালেন চিকিৎসক
পরবর্তী নিবন্ধজেএমসেন হলে জন্মাষ্টমীর দর্শনার্থীদের নির্বিঘ্ন যাতায়াতে সিএমপির নির্দেশনা